Main Menu

ফুলবাড়ী ভ্রাম্যমান আদালতে ||  ৫ জনের জরিমানা

 

মাে. আফজাল হােসেন : দিনাজপুর প্রতিনিধি।

দিনাজপুরের ফুলবাড়ীতে এক মাদক সেবী সহ  ৪ জুয়াড়ীর জরিমানা ও এক জনের সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত ফুলবাড়ী।

দিনাজপুরের ফুলবাড়ীতে  মঙ্গলবার বলা ১১ টা থক সাড় ১১ টা পর্যÍ পর এলাকার কষ্ণপুর গ্রামের কাউসালীর মােড় ও শিবনগর ইউপির দক্ষিন বাসুদেবপুর টাওয়ারের মােড়ে ভ্রাম্মমান অভিযান চালিয়ে মাদকসেবী ও ৪ জুয়াড়ীদের আটক করে এবং ১ জনের জরিমানা ও সাজা দেন।

জরিমানা প্রদান কারী জুয়াড়ীরা হলেন, শিবনগর ইউপির দক্ষিন বাসুদেবপুর গ্রামের আব্দুল মান্নানের পুত্র মােহাম্মদ আলী (৩২) একই এলাকার আবু তাহরের পুত্র তাজু (৩০) মৃত তছির উদ্দিন  মন্ডলের পুত্র শফিকুর ইসলাম (৪০) আব্দুস ছালামের পুত্র শফিকুল ইসলাম (৩৫)। মাদক সেবনের দায়ে জরিমানা প্রদান কারী হলেন, সুজাপুর গ্রামের রমজান আলীর পুত্র সাইফুল ইসলাম (৪৫) সাজা প্রাপ্ত হলেন, কােটাবাড়ী গ্রামের জয়নাল আবদিনের পুত্র সােহল  (৩০)।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মাে মােকসেদ আলী বলেন,ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মাঃ এহতেশাম রেজার নেতৃত্ব ভ্রাম্যমান আদালত, মঙ্গলবার সকাল ১১ টায় শিবনগর ইউপির দক্ষিন বাসুদেবপুর টাওয়ারের মােড়, একটি পুকুর ধারে টং ঘরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৪ জুয়াড়ীকে আটক করে। এ ছাড়া সকাল সাড় ১১ টায় পর এলাকার, কষ্ণপুর কাউসালির মাড় এলাকায় অভিযান চালিয়, মাদক সবনর সময় ধত সাইফুল ও সাহলক আটক কর, মাদক সেবনের দায়ে  তিন দিনের সাজা প্রদান করেন ও একই ধারায় মাদক বহনের দায়ে সাইফুলের নিকট  হতে এক হাজার টাকা জরিমানা আদায় করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *