Main Menu

গুজব, কুসংস্কার ও অপপ্রচার এর বিরুদ্ধে যুদ্ধ করতে হবে -মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী

ফেনী :
মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন , এখন যুদ্ধ করতে হবে গুজব , কুসংস্কার ও মানুষকে বিভ্রান্ত করার বিরুদ্ধে ।

যারা লেখাপড়ার পাশাপাশি মানবতার সেবায় ও সমাজের জন্য কাজ করছে । যে সকল তরুণ রোটারি ক্লাব করে অন্যান্য সংগঠনের সাথে যুক্ত তাদের বিপদগামী হওয়ার আশঙ্কা নেই । তারা ভবিষ্যতে ভালো কিছু করতে পারবে । অন্যথায় দেশের ভবিষ্যৎ অন্ধকারের মুখে পড়বে ।

মন্ত্রী বলেন , যুব সমাজ মাদকের সাথে সম্পৃক্ত থাকলে এ দেশের ভবিষ্যৎ অন্ধকারের মুখে পড়ে যাবে । গতকাল শনিবার সন্ধ্যায় শহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে রোটারি ক্লাব অফ ফেনী সিলিকন ভ্যালীর অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বক্তব্যে মন্ত্রী বলেন , মাদকের সাথে যুব সমাজ জড়িত থাকলে দেশ শেষ হয়ে যাবে । মানুষের সেবা করার জন্য , জীবনযাত্রার মান উন্নয়নের ব্যবস্থা করার জন্য রোটারির জন্ম হয়ছে ।

রোটারি বিশ্বের মানুষের কথা ভাবে । মানুষের অসহায়ত্ব দুর করার জন্য কাজ করছে ।

প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা উল্লেখ করে মোজাম্মেল হক বলেন , প্রধানমন্ত্রী গৃহহীন -ভূমিহীনদের জমিসহ ঘর উপহার দিয়েছেন । দেশকে জঙ্গী- সন্ত্রাস মুক্ত করেছেন । মাদক ও দুর্নীতি মুক্ত উন্নত দেশ গঠনের জন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী ।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *