কুসিক নির্বাচন: আওয়ামী লীগ মেয়র প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ

কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাতের মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে।

সোমবার (১৬ মে) দুপুরে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পাঁচজন নেতা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে তার মনোনয়ন ফরম সংগ্রহ করেন। আগামীকাল মঙ্গলবার দুপুরে আরফানুল হক রিফাত তার মনোনয়ন পত্র জমা দিবেন বলে জানিয়েছেন তারা।

জানা যায়, সোমবার দুপুরে কুমিল্লা নগরীর ছোটরা এলাকায় অবস্থিত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে আসেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এসময় তারা সদর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে প্রবেশ করে আরফানুল হক রিফাতের মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন, আবিদুর রহমান রহমান, সাংগঠনিক সম্পাদক চিত্তরঞ্চন ভৌমিক এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল।
অ্যাড. আমিনুল ইসলাম টুটুল বলেন, আমরা আজ দুপুরে আওয়ামী লীগ প্রার্থী আরফানুল হক রিফাতের পক্ষে মনোনয়ন সংগ্রহ করেছি। আগামীকাল (১৭ মে)সকাল ১০ টায় মনোনয়ন ফরম জমা দেওয়া হবে।
প্রসঙ্গত, আগামী ১৫ জুন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তফসিল অনুযায়ী ১৭ মে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেওয়ার শেষ দিন। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১৯ মে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *