রামগড়ে শিক্ষকের বিরুদ্ধে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:
খাগড়াছড়ির রামগড় উপজেলার ১নং রামগড় ইউনিয়নের থানাচন্দ্র পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনী পড়ুয়া এক স্কুল ছাত্রী (১২) কে শ্লীলতাহানির অভিযোগ তুলে রামগড় থানায় মামলা করেছে ভুক্তভোগী ছাত্রীর পরিবার।

অভিযুক্ত শিক্ষকের নাম মোঃ বেলায়েত হোসেন (৪২), সে একই ইউনিয়নের লামকুপাড়া এলাকার নুরুল হুদার ছেলে এবং ঐ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

মামলার এজহার সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার সময় বিদ্যালয় ছুটির পর অভিযুক্ত শিক্ষক বেলায়েত হোসেন বাড়ির কাজ দেখানোর কথা বলে ঐ ছাত্রী সহ অপর এক ছাত্রীকে ক্লাসরুমে যেতে বলে। পরে অপর ছাত্রীকে ক্লাসে বসিয়ে রেখে ঐ ছাত্রীকে ক্লাসের বাইরে বিদ্যালয়ের টিউবওয়েলের পাশে নিয়ে শারীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে। এসময় ছাত্রীটি শারীরিক ভাবে অসুস্থ থাকায় অভিযুক্ত শিক্ষক ছাত্রীটির হাতে ১০০ টাকা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়।

বাড়ি যাবার পর ছাত্রীটি বিষয়টি তার মাকে জানালে আজ ১৩ মে শুক্রবার বিকেলে তার পরিবার স্থানীয় জনপ্রতিনিধি ও ত্রিপুরা কল্যান সংসদের নেতৃবৃন্দের মাধ্যমে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে রামগড় থানায় অভিযোগ দায়ের করে।

মামলার বাদী ছাত্রীর মা ফুলবালা ত্রিপুরা বলেন, মেয়ে স্কুল থেকে ফিরে কাঁদতে কাঁদতে তাকে ঘটনার বিষয়টি জানান। তিনি বেইমান শিক্ষকের কঠোর শান্তি দাবী করেন।

রামগড় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়েছি মামলা প্রক্রিয়াধীন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ইলিয়াছ জানান, বিষয়টি তিনি জানেন না। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *