Main Menu

আ’লীগের তৃনমূল নেতাকর্মীরা কখনো বিশ্বাসঘাতকতা করেনা-ফেনীতে হুইপ স্বপন

সৈয়দ মনির আহমদ, ফেনী:
জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ মাহমুদ স্বপন এমপি বলেছেন, আ’লীগের তৃনমূলের নেতাকর্মীরা কখনো বিশ্বাসঘাতকতা করেনা , তারা নিজের বসতভিটা বিক্রি করে দল ও দলের নেতাকর্মীদের জন্য খরচ করেন। অতীতের ইতিহাসে দেখা গেছে কেন্দ্রীয় নেতারাই বার বার বেঈমানী করেছে। তাই তৃনমূলকে দলের প্রাণ করেন জননেত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার সকালে ফেনীর গ্রান্ড সুলতান মিলনায়তনে ফেনী জেলা আ’লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে হুইপ বলেন, স্রষ্টা যাকে ইচ্ছা ক্ষমতা দেন আবার যখন ইচ্ছা ক্ষমতা ছিনিয়ে নেন। ক্ষমতা থাকাকালে এমন কোন অন্যায় ,অনিয়ম, দুর্নীতি ও অপকর্ম করবেন না যার কারনে মানুষ আপনাকে ঘৃনা করে।

 

হুইপ আরো বলেন, ফেনীতে সাবেক ছাত্রনেতারাই আ’লীগ নেতা ও জনপ্রতিনিধি হয়েছে এটা দলের জন্য খুবই ভালো দিক। বিশেষ অতিথির বক্তব্যে আ’লীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, তৃনমুল নেতারা সাধারণ মানুষের সাথে মিশতে হবে। ফেনীতে প্রবীন-নবীনের সমন্বয়ে আ’লীগের কমিটি হয়েছে । সবাইকে জাতির পিতার আদর্শের রাজনীতি করতে হবে।

 

সভায় সাধারন সম্পাদকের প্রতিবেদন পেশ করার সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি বলেন, ফেনীতে শেখ হাসিনা এখানে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করেছেন।তাই বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য শেখ হাসিনার সরকার সারা জীবনের জন্য দরকার। এদেশের জন্য শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, আ’লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী।

 

সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদ এবং সঞ্চালনা করেন জেলা আ’লীগের দপ্তর সম্পাদক শহীদ খোন্দকার।

 

আরো বক্তব্য দেন, ফেনী জেলা আ’লীগের সহ সভাপতি মাস্টার রুহুল আমিন, খায়রুল বশর মজুমদার, যুগ্ন সাধারন সম্পাদক আবদুল করিম, জেলা মহিলা আ’লীগের সভাপতি জাহান আরা সুরমা, সদর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক শুসেন শীল, ফেনী পৌর আ’লীগের সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সোনাগাজী উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম,জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন প্রমুখ।

 

এ সময় জেলার সকল ইউনিটের জনপ্রতিনিধি ও আ’লীগের সভাপতি সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *