Main Menu

কুড়িগ্রামে ইউপি চেয়ারম্যান প্রার্থী রেজা’র মতবিনিময় সভা

কুুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রাম সদর উপজেলা ২নং হলোখানা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী রেজাউল করিম রেজা’র সমর্থনে কয়েক হাজার ভোটারের উপস্থিতিতে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অসংখ্য মানুষের উপস্থিতিতে মতবিনিময় সভাটি জনসভায় রূপান্তরিত হয়।

সোমবার (৩১অক্টোবর) সন্ধ্যায় সদর উপজেলার ২নং হলোখানা ইউনিয়নের টাপুরচর গ্রামের টাপুরচর মধ্যপাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে এ নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রেজাউল করিম রেজাকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সমর্থন দিয়েছেন এলাকাবাসী।

এতে অবসর প্রাপ্ত শিক্ষক আলহাজ্ব বকিয়ত উল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কু্ড়িগ্রামের সমাজ সেবক, বিশিষ্ট ব্যবসায়ী ও প্রথম শ্রেণীর ঠিকাদার আলহাজ্ব আব্দুর রাজ্জাক।

এছাড়া আরো বক্তব্য রাখেন, কু্ড়িগ্রামের প্রথম শ্রেণীর ঠিকাদার আলহাজ্ব আমিনুল ইসলাম, ৭নং ওয়ার্ডের মেম্বার এনামুল হক ঈদু, উক্ত ওয়ার্ডের মেম্বার প্রার্থী ইউনুছ আলী ও নুর ইসলাম, সমাজ সেবক আবুল কাশেম, সমাজসেবক ইউনুস আলী, এমএ নাসির, সিরাজুল ইসলাম, আঃ জলিল, রমজান আলী, দেলোয়ার হোসেন, ডাঃ রফিকুল ইসলাম, আবুল কালাম আজাদ, সামছুসজোহা সুইট, জয়নাল আবেদীন জীবন, প্রমুখ।

বক্তারা বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর উপজেলার অবহেলিত হলোখানা ইউনিয়ন উন্নয়নের জন্য রেজাউল করিম রেজাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। তিনি দীর্ঘ দিন ধরে এলাকায় বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে সহযোগীতা করে আসছেন। চেয়ারম্যান না হয়েও আমাদের এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন।

মসজিদ মাদ্রাসা ও সামাজিক উন্নয়ন মুলক কাজে সর্বদা এলাকাবাসী রেজাকে পাশে পেয়েছে। তাই আসন্ন ২নং হলোখানা ইউনিয়ন পরিষদ নির্বাচনে রেজাকে চেয়ারম্যান হিসেবে পেতে চায় এলাকাবাসী।

এ সময় রেজাউল করিম রেজা বলেন- আমি আপনাদের এলাকার সন্তান। বিগত দিনে আমি একজন ক্ষুদ্র মানুষ হিসেবে সর্বদা বিপদে আপদে ইউনিয়ন বাসীর পাশে ছিলাম।

এছাড়াও এলাকার সকল উন্নয়ন মুলক কাজে অবদান রেখেছি। অসহায় দরিদ্র মানুষদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি।তাই আমি আশাবাদী এই নির্বাচনে ২নং হলোখানা থেকে এবার ব্যাপক ভোটে জয় যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *