বোয়ালমারীতে ২৪ ঘন্টা পর ভেসে উঠলো শিক্ষার্থীর লাশ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:
ফরিদপুরের বোয়ালমারীতে ব্রীজ থেকে কুমার নদীতে লাফ দিয়ে নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থী মাজেদের (১৪) লাশ ২৪ ঘন্টা পর ভেসে উঠেছে।

রবিবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে ঘটনাস্থল থেকে পাঁচশ গজ দূরে কালাম খন্দকারের ঘাট নামকস্থানে তার লাশ ভেসে উঠে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় লাশটি উদ্ধার করে পরিবারের সদস্যরা বাড়িতে নিয়ে যায়।

এর আগে শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার শেখর ইউনিয়নের তেলজুড়ী বাজারের স্টিলের ব্রীজ থেকে কুমার নদীতে লাফ দিয়ে মাজেদ নিখোঁজ হয়েছিল। ওই মাদ্রাসা শিক্ষার্থীকে উদ্ধারে শনিবার বোয়ালমারী ফায়ার সার্ভিস এবং মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট থেকে আসা পাঁচ সদস্যের ডুবুরি দল সন্ধ্যা ৭ টা পর্যন্ত চেষ্টা করে ব্যর্থ হয়ে উদ্ধার অভিযান সমাপ্ত করে।

মাজেদ চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামের ক্বারী মো. ফুল মিয়ার ছেলে। সে উপজেলার সাতৈর ইউনিয়নের ডোবরা হাফেজিয়া মাদ্রাসার চার পর্বের শিক্ষার্থী। তার বাবা ক্বারী মো. ফুল মিয়া ওই মাদ্রাসারই শিক্ষক।

শেখর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. ওবায়দুর রহমান সরদার জানান, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার শেখর ইউনিয়নের তেলজুড়ি গ্রামে কুমার নদের উপর অবস্থিত স্টীলের ব্রিজের উপর থেকে মাজেদ তার সমবয়সী পাঁচ জনের সাথে নদীতে লাফ দিচ্ছিল।

নদী থেকে প্রায় ৩০ ফুট উচ্চতায় অবস্থিত ব্রীজ থেকে সহপাঠীদের সাথে লাফ দেয় মাজেদ। সে ভেসে না উঠায় অন্য দুই জন আর লাফ না দিয়ে তারা বাড়ি গিয়ে বিষয়টি জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *