সোনাগাজীতে মাদ্রাসা ছাত্র হত্যার বিচার দাবীতে মানববন্ধন

ফেনী প্রতিনিধি :
সোনাগাজী চরমজলিশপুরে মাদ্রাসা ছাত্র আরাফাত হোসেনের খুনিদের দ্রুত বিচারের দাবিতে আজ সকালে কুঠিরহাট বাজারে মানববন্ধন করেছেন এলাকাবাসি ।

মানববন্ধনে বক্তব্য দেন , চরমজলিশপুর ইউপি চেয়ারম্যান এম এ হোসেন , প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম , উপজেলা আ.লীগ নেতা শামসুল হক , উপজেলা যুবলীগের সহ সভাপতি ওমর ফারুক কামরুল, চরমজলিশপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি আনোয়ার খায়ের , চরমজলিশপুর ইউনিয়ন জাতীয় পার্টির এমএ তাহের প্রমুখ ।


বক্তারা বলেন , হেফজবিভাগের ছাত্র আরাফাতকে পরিকল্পিত ভাবে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেন মাদ্রাসার শিক্ষকরা । এবং অন্যায়ভাবে হত্যায় শিশু ছাত্র ফাইজকে ফাঁসানোর চেষ্টা করে ঘাতক শিক্ষকরা। মানববন্ধনে বিপুল সংখ্যক এলাকাবাসি অংশ নেন।

উল্লেখ্য , গত রবিবার ভোরে উপজেলার চরলক্ষীগঞ্জ হাফেজ সামছুল হক হাফিজিয়া মাদ্রাসায় হেফজবিভাগের ছাত্র আরাফাত হোসেন(৯) কে হত্যা করে পাশ্ববর্তি ডোবায় ফেলে দেয় দুর্বৃত্তরা ।

এ ঘটনায় আরাফাতের পিতা ফানাউল্যাহ বাদি হয়ে মাদ্রাসার শিক্ষক মোশারফ হোসেন , আজিম উদ্দিন, নুর আলী ও হেফজবিভাগের ছাত্র জুহাইর আল ফাইজকে আসামি করে দাগনভূঞা থানায় হত্যা মামলা করেন । রবিবার রাতেই পুলিশ এজাহারনামীয় ৪জনকে গ্রেপ্তার করে আদালতে হাজির করেন ।
বাংলার দর্পন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *