ধর্ষণের পর মোবাইলে চিত্র ধারণ, যুবক গ্রেপ্তার

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ
ধর্ষণের পর চিত্র ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে কলেজছাত্রীকে ব্ল্যাক মেইল করায় আমিরুল মিয়া (২৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে মদন থানার পুলিশ। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে গাজীপুর জেলা গাছা থানার জয়বাংলা নামক স্থান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার বিকালে তাকে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। আমিরুল মিয়া নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার তেলিগাতি ইউনিয়নের গৌরিনগর গ্রামের আনজু মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, আমিরুল মামার বাড়ি মদন উপজেলার জয়পাশা গ্রামে। সেখানে বেড়াতে আসার সুবাধে স্থানীয় কলেজ ছাত্রীর সাথে ২০১৮ সালে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বিয়ের প্রলোভন দিয়ে মেয়েটিকে বিভিন্ন গেস্ট হাউজে নিয়ে একাধিকবার ধর্ষণ করে।

ধর্ষণের স্থির চিত্র ও ভিডিও মোবাইলে ধারণ করে তাকে ব্ল্যাকমেইল করতে থাকে। গত ১ মাস আগে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। পরে গত (২৫ জুন) মেয়েটির মা বাদী হয়ে আমিরুলকে আসামি করে মামলা দায়ের করেন।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম বলেন, কলেজ ছাত্রীর মায়ের দায়ের করা মামলার প্রেক্ষিতে আমিরুল মিয়াকে গ্রেপ্তার করা হয়। আমিরুল মোবাইল ফোন জব্দ করা হয়েছে। শুক্রবার বিকালে থাকে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *