ধ্রুবতারা ঝালকাঠি শাখার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন ও আলোচনা সভা

ঝালকাঠি প্রতিনিধি:
ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ঝালকাঠি জেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৪আগষ্ট) সকাল ১১টায় ঝালকাঠি ইন্সটিটিউট অব মেডিকেল এন্ড ইনফরমেশন টেকনোলজির ক্যাম্পাসে প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রকৌশলী আব্দুর রশিদ চোকদার এ কর্মসূচীর উদ্বোধন করেন।

ধ্রুবতারা ঝালকাঠির জেলা শাখার সভাপতি রিয়াজুল ইসলাম বাচ্চু’র সভাপতিত্বে আলোচনা সভা ও কর্মসূচীতে উপস্থিত ছিলেন ধ্রুবতারার কেন্দ্রীয় কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক প্রকোশলী মো: এইচএম গিয়াস উদ্দিন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঝালকাঠি ইন্সটিটিউট অব মেডিকেল এন্ড ইনফরমেশন টেকনোলজির পরিচালক প্রকৌশলী মো: শামীম শাহ ফকির, প্রভাষক আ: রাজ্জাক সিকদার, ধ্রুবতারা ঝালকাঠি জেলা শাখার যুগ্ম সম্পাদক সাংবাদিক মো: রিয়াজ হোসেন, সদস্য প্রকৌশলী মো: সোহেল রানা, প্রকৌশলী পপি আক্তার, বিএমএসএফ নেতা সাংবাদিক মো: বাবুল মিনাসহ ধ্রুবতারা সদস্যবৃন্দ।

ঝালকাঠি জেলা শাখা কর্তৃক আয়োজিত বৃক্ষ রোপন কর্মসুচীর সফলতা কামনা করে শুভেচ্ছা জানিয়েছেন ধ্রুবতারার কেন্দ্রীয় কমিটির এজিএস মোহাম্মদ পলাশ তালুকদার, সাংগঠনিক সম্পাদক সিইও অলি আহাম্মদ ও তোফায়েল আহাম্মেদ পাপ্পু।
সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে আলোচনা ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি করা হয়।

উল্লেখ্য বৃক্ষ রোপন কর্মসূচী পালনের জন্য ঝালকাঠি বনবিভাগ ৫টি ঔষধি ও ফলদায়ক গাছের চারা প্রদান করে সহায়তা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *