কয়রা সদরে ইউপি সদস্যের বিরুদ্ধে ত্রাণ সামগ্রী বিক্রির অভিযোগ

শেখ সিরাজ উদ্দৌলা লিংকন,কয়রা (খুলনা) প্রতিনিধি :
খুলনার উপকূলীয় অঞ্চল কয়রা উপজেলার সদর ইউনিয়নের 5 নং ওয়ার্ড ইউপি সদস্য রোকনুজ্জামান এর বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে।

জানা গেছে,বিগত কয়েক মাস করোনা ভাইরাস ও প্রলয়ঙ্কারী ঘুর্ণিঝড় আম্পানের আঘাতে ক্ষতিগ্রস্ত ওয়ার্ডের মানুষেরা সরকারি বেসরকারী ত্রানসামগ্রী থেকে বঞ্চিত হচ্ছে।

ইউপি সদস্য রোকনুজ্জান সরকারি-বে-সরকারী ত্রান সামগ্রী প্রকৃত ক্ষতিগ্রস্থদের না দিয়ে স্বজন প্রীতি ও আত্মীয় করন করেছেন। অসহায় মানুষকে ত্রাণ সামগ্রী দেবার প্রলোভন দেখিয়ে ৫০০ টাকা থেকে ২০০০ টাকা গ্রহণ করেছেন। এছাড়া বিধবা ভাতার কার্ড, বয়স্ক ভাতার কার্ড, প্রতিবন্ধি ভাতার কার্ড, ১০ টাকা মূল্যের চাউলের কার্ড দেওয়ার প্রলোভন দেখিয়ে হাজার হাজার টাকা লুটে নিয়েছে।

এব্যাপারে ৫নং ওয়ার্ডের ভুক্তভোগীরা কয়রা উপজেলা নির্বাহী অফিসার বরাবর গত ১৫ জুলাই একটি লিখিত অভিযোগ দায়ের করেন,নির্বাহি অফিসার অভিযোগপত্র গ্রহণ করে ৫ আগস্ট বুধবার উভয় পক্ষের উপস্থিতিতে সোনা জানা করেন। শুনানি অন্তে আগামী ১২ আগস্ট পরবর্তী দিন ধার্য করেছেন ।

জানতে চাইলে ইউপি সদস্য রোকনুজ্জামান বলেন, আমি বারবার নির্বাচিত হয়ে এই ওয়ার্ড এর দায়িত্ব পালন করছি, সামনে নির্বাচন, তাই আমার প্রতিপক্ষরা আমার ভাবমূর্তি ক্ষুন্ন করতে মিথ্যা অভিযোগ দায়ের করেছে। উপজেলা নির্বাহি অফিসার অনিমেষ বিশ্বাস বলেন, বিষয়টি তদন্ত চলছে, অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *