Main Menu

লন্ডনে সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটির সাধারন সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি :

গত ১৯ ডিসেম্বর বিকালে পূর্ব লন্ডনের একটি অভিজাত হোটেলে সর্ব ইউরোপিয়ান আওয়ামী সোসাইটি যুক্তরাজ্যের এক সাধারন সভা অনুষ্ঠিত হয় ।

সংগঠনের পরিচালক ও সাবেক সহ সভাপতি আওলাদ হোসেনের  সভাপতিত্বে এবং পরিচালক ও সাবেক যুগ্ন সাধারন সম্পাদক কনকন কান্তি ঘোষের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, রাজ্জাক মোল্লা, জহিরুল ইসলাম, আফজাল হোসেন, শাহজাহান, হিরা কানচন হীরক, নাজমা সুলতানা, গোলাম ফারুক, দুলাল মিয়া, মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, ফারুক আহমেদ, দীপ, ইমাম হাসান, রয়েল তালুকদার , জালাল আহমেদ, আরিফ আহমেদ, শহীদু ইসলাম, সৈয়দ জামান নাসির আহমেদ, শহীদুল আলম,বাবর চৌধুরি, মাহাবুব খান, যুবলীগ নেতা আনোয়ার,কাশেম, শাহিনুর, ওজিহ আহমেদ প্রমুখ।

 

বিশেষ কারনে সংগঠনের বর্তমান কমিটি বিলুপ্ত করে সকল সদস্যেগনের সর্ব সম্মতি ক্রমে এডভোকেট টি.এম.জানে আলম (বুলবুল) কে আহ্বায়ক ও মোশারফ হোসেন মুক্তিযোদ্ধা  ,বাবুল খান, ডা: মাসুম বেল্লা কে যুগ্ম আহ্বায়ক এবং হাসিব আহমেদ চৌধুরীকে সদস্য সচীব পদে নির্বাচিত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও শহীদ মুক্তিযাদ্ধাদের সম্মানে দাড়িয়ে ১ মিনিট নিরাবতা পালন করা হয়।

 

বক্তারা  বলেন,’নবগঠিত “আহ্বায়ক কমিটি”তাদের সাংগঠনিক অতীত অভিজ্ঞতা ও দক্ষতা দিয়ে এ সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে একটি পুর্নাঙ্গ কমিটি উপহার দিবেন এ প্রত্যাশা ব্যাক্ত করেন।

নেতৃবৃন্দ বলেন এ সংগঠনের মাধ্যমে যুক্তরাজ্যস্থ বাঙালির নতুন প্রযন্মের নিকট বঙ্গবন্ধুর আদর্শ ছড়িয়ে দেয়ার লক্ষ্যে সাংগঠনিক  বিভিন্ন কর্মসূচী চালিয়ে যাবে।বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন এবং বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা বির্নিমানে এ সংগঠন কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।নবনির্বাচীত আহ্বায়ক কমিটি জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে সভা সমাপ্তি করা হয়।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *