Main Menu

রাণীনগরে সিনজেনটা কোম্পানির কর্মী নিখোঁজ

এ বাশার (চঞ্চল), নওগাঁ প্রতিনিধি: সিনজেনটা কোম্পানির নওগাঁর রাণীনগর উপজেলায় কর্মরত এমরান হোসেন (২২) নামের এক মাঠ কর্মী রহস্যজনক ভাবে তিন দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজের একদিন পর স্থানীয় লোকজন তার ব্যবহৃত বাইসাইকেল ও ব্যাগ পরিত্যাক্ত অবস্থায় চকের ব্রীজ নামক স্থান থেকে উদ্ধার করে থানায় জমা দেয়। এঘটনায় তার পরিবারে চরম আতংক বিরাজ করছে। নিখোঁজ এমরান রাণীনগর উপজেলার কালীগ্রাম বড়িয়াপাড়া গ্রামের মোকলেছুর রহমানের ছেলে ।

জানা গেছে, নিখোঁজ এমরান হোসেন গত প্রায় সাড়ে তিন বছর আগে সিনজেনটা কোম্পানির ফিল্ড ডেভেøাপার হিসেবে চাকুরি নিয়ে রাণীনগর সদরের পূর্ববালু ভরা গ্রামে গোলাম হোসেন ডিজেল এর বাসায় ভাড়া থাকতো। গত ২৭ ফেব্রুয়ারী বাসার মালিক ডিজেল হোসেন সহ তার বন্ধুরা ফোন করে তাকে পাওয়া যাচ্ছেনা বলে পরিবারের লোকজনকে জানায়। অনেক খোঁজা-খোঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। তবে গত সোমবার সন্ধ্যায় রাণীনগর রেলওয়ে ষ্টেশনের দক্ষিন দিকে রেললাইনের চকের ব্রিজ নামক স্থানে পাকা রাস্তার পাশ থেকে একটি সাইকেল ও একটি ব্যাগ স্থাণীয় লোকজন দেখতে পেয়ে সন্ধ্যায় থানায় জমা দেয়। এমন সংবাদ পেয়ে তার স্বজনরা থানায় এসে ব্যাগ ও বাইসাইকেল এমরানের ব্যবহৃত বলে সনাক্ত করে বলে এমরানের মামা হোসেন আলী জানান।

এব্যাপারে এমরানের সহকর্মী রাকিব হোসেন জানান, আমি আর এমরান একই বাসার একই রুমে থাকি এবং একই প্রতিষ্ঠানে চাকুরী করি। গত ২৬ ফেব্রুয়ারী সন্ধ্যায় এমরান হোসেন জানিয়েছিল এক জায়গায় যাচ্ছি, ফিরতে দু’ঘন্টা দেরি হতে পারে বলে চলে যায়। এরপর আর বাসায় ফিরে আসেনি।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জহুরুল হক জানান, সোমবার সন্ধ্যায় নিখোঁজ এমরানের ব্যবহৃত বাইসাইকেল ও ব্যাগ স্থানীয় লোকজন ঝোপেড় মধ্যে পরে থাকতে দেখে পেয়ে থানায় এসে জমা দিয়েছে। এঘটনায় এখন পর্যন্ত জিডি বা মামলা দায়ের করা হয়নি। তবে পুরো বিষয়টি আমরা গুরুত্বের সাথে দেখছি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *