ফেনী-৩ : প্রচারনার শেষদিনেও বিএনপির প্রার্থী আকবরের দেখা মেলেনি | বাংলারদর্পন

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি :

ফেনী-৩ (সোনাগাজী -দাগনভুঞা) আসনের ঐক্যফ্রন্ট ও বিএনপি মনোনীত প্রার্থী আকবর হোসেন। তিনি দাগনভুঞা উপজেলা বিএনপির সভাপতি ও বিএনপির ভাইস চেয়ারম্যান অাবদুল অাউয়াল মিন্টুর ছোট ভাই।

  প্রতিক বরাদ্দের পর থেকে মহাজোটের প্রার্থী মাসুদ উদ্দিন চৌধুরী ব্যাপক প্রচার  প্রচারনা চালালেও অাভ্যন্থরিন কোন্দলের কারনে সোনাগাজীতে সভা, সমাবেশ বা নুন্যতম গনসংযোগও করতে পারেনি  বিএনপির এ প্রার্থী। গত ১১ ডিসেম্বর বিকেলে  উপজেলা বিএনপির মতবিনিময় সভায় হামলা করেছিল উপজেলা যুবদল কর্মীরা। এতে সভা পন্ড হয়।
এরপর ১৮ডিসেম্বর চর ছান্দিয়া ইউনিয়ন বিএনপির পথসভা থেকে ফেরার পথে তাকিয়া বাজারে আকবরের গাড়ী বহরে হামলা করেছিল যুবদল কর্মীরা। নেতাকর্মীদের দাবি অাভ্যন্থরিন কোন্দলের কারনে সোনাগাজী ও দাগনভুঞায় প্রচারনার চালাতে পারেন নি। গতকাল প্রচারনার শেষদিনেও  ধানেরশীষের  প্রার্থী আকবরের দেখা মেলেনি।
উপজেলা বিএনপির সভাপতি সভাপতি গিয়াস উদ্দিন জানান, বড়দলে কোন্দল থাকবেই। গত২৬ ডিসেম্বর উপজেলা বিএনপির নির্বাচনি জনসভা ছিল, সভায় কেন্দ্রিয় নেতৃবৃন্দ উপস্থিত থাকার কথা ছিল। সে সমাবেশটি করতে পারলে হয়তো কোন্দল অার থাকতো না। কিন্তু পুলিশ অনুমতি না দেয়ায় সভা বাতিল হয়। তিনি আরও জানাণ, তৃনমুলে বিএনপি সুসংগঠিত, ৩০ ডিসেম্বর ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করতে পারলে অবশ্যই বিএনপির প্রার্থী জিতবে।
দাগনভুঞা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শাহাদাত হোসেন জানান, সোনাগাজী ও দাগনভুঞায় সরকার দলীয়দের চাপেই মাঠে নামতে পারেনি বিএনপি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *