Main Menu

আরেক দফা সুযোগ পেলে দেশের চেহারা আরও পাল্টে যাবে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক :

আরেক দফা দেশ পরিচালনার সুযোগ পেলে দেশের চেহারা আরও পাল্টে যাবে বলে আশা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাবলিক প্রাইভেট পার্টনারশিপ বোর্ডের সভায় তিনি এ কথা বলেন।

পত্রিকার সমালোচনায় বিচলিত না হয়ে প্রধানমন্ত্রী অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতকে দেশের উন্নয়নে কাজ করে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

প্রধানমন্ত্রী বলেছেন, পত্রিকার লেখালেখি থেকে তিনি সংবাদ নিলেও সিদ্ধান্ত নেন না। দেশে ৭শ’ দৈনিক পত্রিকা। আর পত্রিকার লেখালেখিতে বিচলিত হলে দেশকে উন্নয়নশীল দেশ করতে পারতেন না বলে মন্তব্য করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, সবসময়ই আমরা নিজেদের প্রস্তুত করছি, আওয়ামী লীগ যখন ক্ষমতায় যাবে তখন সাথে সাথে আমরা কী কাজ করব। ঠিক সেভাবে আমাদের পরিকল্পনা ছিল বলেই সেগুলো বাস্তবায়ন করতে পেরেছি এবং সময়ের সাথে তাল মিলিয়ে, যুগের সাথে তাল মিলিয়ে চলছি। সেজন্যই এটা আনতে পেরেছি।

তাই কে কী লিখল, ওই কথায় মন না দেয়াই ভালো বলে অর্থমন্ত্রীকে পরামর্শ দেন তিনি।

‘যারা লিখছে লিখবেই তো। এটা তো তাদের পেশা। নইলে তো ওদের চাকরি থাকবে না। তাদের পেশা তারা করে যাক, আমাদের কাজ আমরা করে যাই। দেশের মানুষ ভালো থাকুক। দেশের মানুষ ভালো আছে কিনা এটাই হচ্ছে সব থেকে বড় কথা, বলেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, দেশের মানুষ ভালো আছে। আর হাহাকার নেই এখন। কেউ অভুক্ত নেই। সেই হাড্ডিসার, কঙ্কালসার অবস্থা নেই। তাই যেটুকু বাকি আছে সেটাও সরকার করে ফেলতে পারবে বলে আশা প্রকাশ করেন শেখ হাসিনা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *