Main Menu

রাজশাহীতে পুলিশের বাধায় বিএনপির সভা পণ্ড

 

 

রাজশাহী: পুলিশের বাধায় রাজশাহী মহানগর বিএনপির কর্মসূচি পণ্ড হয়ে গেছে। বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে মহানগরীর কাদিরগঞ্জ এলাকার একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের কথা ছিল তাদের।

কিন্তু বোয়ালিয়া থানা পুলিশের বাধায় তারা কমিউনিটি সেন্টারে সভা করতে পারেনি। পরে দড়িখরবোনা রেলক্রসিং এলাকায় সংক্ষিপ্ত পথসভা করে তারা ফিরে যান।

রাজশাহী মহানগর বিএনপির নতুন সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেকে হোসেন বুলবুল সাংবাদিকদের বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে বিকেলে মহানগরীর সাফাওয়াং কমিউনিটি সেন্টারে আলোচন সভা ছিল। কিন্তু বোয়ালিয়া থানা পুলিশ সেখানে সভা করতে দেয়নি। পরে দড়িখরবোনা রেলক্রসিং সংলগ্ন এলাকায় গিয়ে আমরা সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে কর্মসূচি পালন করি।

ভেতরে বা বাইরে কোথাও বিএনপির কোনো কর্মসূচি পালনে পুলিশ অনুমতি দিচ্ছেনা বলেও অভিযোগ করেন মহানগরের এই শীর্ষ নেতা।

এদিকে, বৃহস্পতিবার সকালে নির্বিঘ্নে কর্মসূচি পালন করেছেন রাজশাহী জেলা বিএনপির নেতারা। রাজশাহীর পবা উপজেলার একটি কমিউনিটি সেন্টারে রাজশাহী জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপু। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল।

বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সদস্য সাইফুল ইসলাম মার্শাল, রাজশাহী জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক আব্দুল গফুর, সাবেক এমপি জাহান পান্না, রাজশাহী জেলা বিএনপি সহ-সভাপতি অধ্যাপক আব্দুস সামাদ প্রমুখ।

সভা পরিচালনা করেন জেলা সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন। সভা শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা ওমর ফারুক।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *