Main Menu

বিএনপির মিথ্যাচারে জনগণ বিব্রত : হানিফ

নিউজ ডেস্ক: সুষ্ঠু পরিবেশে ভোট হলেও বিএনপি শুরু থেকেই ভোট কারচুপির অভিযোগ করছেন। বিএনপির এমন মিথ্যাচার জনগণকে বিব্রত করছে বলে মন্তব্য করছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংসদ মাহমুব-উল-আলম হানিফ। আসলে তারা জানে বিএনপি প্রার্থীর পরাজয় নিশ্চিত। কারণ বিএনপির প্রার্থী খুলনায় কোনো উন্নয়ন কর্মকাণ্ড করেনি।

মঙ্গলবার (১৫ মে) কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

জনগণের ভোট নিয়ে বিএনপি ছিনিমিনি খেলছে জানিয়ে হানিফ বলেন, আওয়ামী লীগই মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছে। দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে জনমনে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করেছিলো বিএনপি। দেশের মানুষ আজও তা ভুলে যায়নি।

উৎসবমুখর পরিবেশে খুলনা সিটি করপোরেশন নির্বাচন সম্পন্ন হয়েছে জানিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, নির্বাচনে কোথাও কোনো দ্বন্দ্ব বা হানাহানির ঘটনা ঘটেনি। সুষ্ঠু ও সুন্দর পরিবেশের মধ্য দিয়ে ভোটাররা ভোট দিয়েছেন।

তিনি বলেন, মিথ্যাচার করে বিএনপি জনগণকে বিব্রত করছে। আসলে তারা জানে, বিএনপি প্রার্থীর পরাজয় নিশ্চিত। কারণ বিএনপির প্রার্থী খুলনায় কোনো উন্নয়ন কর্মকাণ্ড করেনি। পক্ষান্তরে, আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আবদুল খালেকের উন্নয়ন কর্মকাণ্ড দৃশ্যমান। খুলনাবাসী জানে, এলাকার উন্নয়নের জন্য খালেকের বিকল্প নেই।

এ সময় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজনীতির বাইরে রাখার অভিযোগ নিয়ে হানিফ বলেন, খালেদা জিয়ার মতো দুর্নীতিবাজ সন্ত্রাসের নেত্রীকে রাজনীতির বাইরে রেখে আওয়ামী লীগের কোনো লাভ নেই। বরং খালেদা জিয়া তার অপকর্মের জন্য জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। আর তাদের আন্দোলনের হুমকি সম্পর্কে ও আন্দোলন করার ক্ষমতা সম্পর্কে এখন জনগণও জানে। বিএনপি এখন কাগজের বাঘ, তাদের হুমকি শুধু কাগজে-কলমে।

এ সময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা হাজি রবিউল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *