সৎ-ত্যাগীদের আওয়ামীলীগের সদস্য করতে হবে : নাছির উদ্দিন

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ‘যাচাই-বাছাইয়ের মাধ্যমে সৎ, ত্যাগী, যোগ্য ও অসাম্প্রদায়িক এবং জাতিরজনক বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসীদেরকে দলের সদস্য পদ দিতে হবে।’

রোববার (০৬ মে) বিকেলে নগরের ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নগরের নজির আহমদ রোডস্থ আবদুল আজিজ মিলনায়তনে আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগকে বিজয়ী করার জন্য আমাদের সকল ধরনের সংকীর্ণতা পরিহার করে দলীয় পতাকা তলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নগর আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে ইতিমধ্যে ১০টি গ্রুপে ভাগ হয়ে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এ কার্যক্রমে নগর আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতারা যাচাই-বাছাই প্রক্রিয়া সম্পন্ন করবেন।’

তিনি আরও বলেন, ‘আন্দরকিল্লা ওয়ার্ড কোতোয়ালি আসনের গুরুত্বপূর্ণ একটি ওয়ার্ড। এই ওয়ার্ডকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার জন্য নগর আওয়ামী লীগের পক্ষ থেকে সকল ধরনের উদ্যোগ নেয়া হবে। সদস্য কার্যক্রমের সুযোগকে কাজে লাগিয়ে কোন ধরণের বিতর্কিত, ভিন্ন মতাদর্শী, মাদকাসক্ত, সন্ত্রাসী এবং জঙ্গিবাদ কার্যকলাপে জড়িত কেউ যাতে দলে অনুপ্রবেশ করতে না পারে সেজন্য নেতৃবৃন্দকে সজাগ-সতর্ক দৃষ্টি রাখার আহবান জানান তিনি।

আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হাসানের সভাপতিত্বে ও দিদারুল আলমের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন নগর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও সদস্য নবায়ন কমিটির আহবায়ক এম এ রশিদ।

বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক এবং নবায়ন কমিটির সদস্য সচিব মসিউর রহমান চৌধুরী, নগর আওয়ামী লীগের সদস্য আবুল মনসুর, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মনজুর হোসেন, রতন আচার্য মোসলেম উদ্দিন আহমেদ, মোকতার হোসেন, মো. আনিস মিয়া, মহিউদ্দিন শাহ, আশীষ ভট্টাচার্য, খুরশিদা বেগম, মিলন চক্রবর্তী, শাহজাদা মো. ইজাজ খান, শ্রীপ্রকাশ দাশ অসিত, রুমকি সেনগুপ্তা, শেখর দাশ, সঞ্জয় মহাজন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *