Main Menu

নিখোঁজ নতুনধারার চেয়ারম্যান কলামিস্ট মেহেদীকে ফিরে পেতে মানববন্ধন

 

নিজস্ব  প্রতিবেদক :

নতুনধারা বাংলাদেশের (এনডিবি) চেয়ারম্যান ও কলামিস্ট মোমিন মেহেদীকে ফিরিয়ে দেবার দাবিতে প্রতীকী সমাবেশ ও মানববন্ধন করেছেন দলীয় নেতা-কর্মীরা। রোববার জাতীয় প্রেস ক্লাবের সামনে নিখোঁজ দলীয় চেয়ারম্যানকে ফিরে পেতে দলের ভাইস চেয়ারম্যান শান্তা ফারহানা বলেন, আজ তিন দিন হয়ে গেল মোমিন মেহেদী নিখোঁজ। কী অপরাধ ছিল লোভ মোহহীন নিরন্তর স্বাধীনতার স্বপক্ষের মানুষ মোমিন মেহেদীর?

তিনি বলেন, জঙ্গি জামায়াত-যুদ্ধাপরাধী-দুর্নীতিবাজদের বিরুদ্ধে লেখালেখি করেছেন মেহেদী। তার জন্যই হয়তো নতুনধারার এই রাজনীতিবিদকে অপহরণ করা হতে পারে। তাই আমাদের সকলের প্রত্যাশা- দ্রুত তাকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হউক।

উল্লেখ্য, গত ১৫ মার্চ কয়েকজন নারী সাংবাদিক পরিচয় দিয়ে নতুনধারা বাংলাদেশ-এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদীর ওপর অতর্কিত হামলা চালায়। পরে এ ব্যাপারে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরিও (৯৩৬) করেন তিনি। সেদিন রাত সাড়ে ১১টায় তিনি নিখোঁজ হন। তারপর তার পরিবার শাহবাগ থানায় আরেকটি সাধারণ ডায়েরি (১০০০) করেন।

সমাবেশ ও মানববন্ধনে আরো বক্তব্য রাখেন দলটির প্রেসিডিয়াম সদস্য আহমেদুল কবীর খান কিরণ, যুগ্ম মহাসচিব মনির জামানসহ আরো অনেকে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *