Main Menu

হোসেন মেম্বারের দোকান ভাংচুর ও লুটপাট করেছে মোজাম্মেল বাহিনী

 

প্রশান্ত সুভাষ চন্দ :

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জের ৮নং চর এলাহী ইউনিয়নের  ৮নং ওয়ার্ড গাংচিল বাজারে কুখ্যাত এরশাদ শিকদারখ্যাত  সন্ত্রাসী মোজাম্মেল বাহিনী রোববার রাতে হামলা করেছে। রাত ১০ টার দিকে মোজাম্মেলের নেতৃত্বে স্থানীয় হোসেন মেম্বারের দোকানে এ হামলার ঘটনা ঘটে।

 

গাংচিল বাজারের স্থানীয় ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় মেম্বার মোজাম্মেল রাত ১০টার দিকে বাজারে তার লোকজন নিয়ে মহড়া দেয়। এক পর্যায়ে দলবল নিয়ে মোজাম্মেলের নেতৃত্বে তার বাহিনীর সদস্য তারেক, সেলিম, বেচু, মনির, শাহাদাত, বাদশাসহ ১৪/১৫ জন সন্ত্রাসী একযোগে হামলা চালায়।

 

হোসেন মেম্বার জানান, বোমা ফাটিয়ে আতংক সৃষ্টি করে অতপর মেম্বার মোজাম্মেল ও তার লোকজন আমার দোকানের শোকেস ভেঙ্গে অন্ততঃ ৬০ হাজার টাকার  মালামাল লুট করে নিয়ে যায়। এসময় তিনি দোকানে না থাকায় প্রাণে বেঁচে যান বলে দাবি করেন।

 

স্থানীয় অধিবাসীরা জানায়, মোজাম্মেল মেম্বার নিজস্ব বাহিনী গঠন করে দীর্ঘদিন ধরে লোকজনের উপর অন্যায় অত্যাচার নির্যাতন চালিয়ে আসছিলল।   সাম্প্রতি স্হানীয় জনগণ তাকে গ্রেফতার ও বিচারের দাবীতে এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ করে। এর জের ধরেই মোজাম্মেল আধিপত্য ঠিক রাখতে  গাংচিল বাজারে এ হামলার ঘটনা ঘটায় বলে স্থানীয়রা মনে করছেন। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

 

এদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোম্পানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে রওয়ানা দিয়েছে। অপরদিকে মোজাম্মেলের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

 

উল্লেখ্য  কুখ্যাত সন্ত্রাসী মোজাম্মেল মেম্বার  এলাকায় হত্যা, ধর্ষণ, লুট, জমি দখল, ঘরবাড়ি পুড়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। তার বিরুদ্ধে ২০০৭ থেকে ২০১৬ সাল পর্যন্ত কোম্পানীগঞ্জ থানায় অন্তত ১৪ টি মামলা রুজু করা হয়েছিল। বর্তমানে তার ভয়ে নির্যাতিতরা মামলা দায়েরেও ভয় পাচ্ছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *