Main Menu

ফেনীর সময় সম্পাদককে একহাত দেখালেন ছাত্রলীগ নেতা রনি – বাংলারদর্পন

 

ফেনী প্রতিনিধি : গত ৪ জানুয়ারী দৈনিক ফেনীর সময় পত্রিকায় “ফেনী জেলা ছাত্রলীগ হযবরল ” শিরোনামে সংবাদ প্রকাশ করে।  সংবাদ প্রকাশের পর থেকে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুক ও প্রকাশ্যে সভা সমাবেশে প্রতিবাদ জানায় জেলা ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সম্পাদক সহ নেতাকর্মীরা।

শুক্রবার বিকাল ৫টায় জেলা ছাত্রলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক জয়নাল অাবদীন চৌধুরী রনি তার ব্যাক্তিগত আইডিতে অাক্রমনাত্বক স্টাটাসের মাধ্যমে এক হাত দেখালেন,

তার স্টাটাসটি নিম্মরুপ-

 

সাংঘাতিক শাহাদাৎ নামের লোকটা যুদ্ধাপরাধী সংগঠনের দালালি কিছুদিনের জন্য বন্ধ করছিলো রিপোর্টার্স ইউনিটের কি জানি একটা পোষ্টে প্রার্থীতায় আমাদের (অা’লীগের)  সংগঠনের সমর্থনের জন্য।

 

সে এই পোষ্ঠে হেরে যাওয়ায় তেলে বেগুনে ঝলে উঠছে…..সাবধান…! ক্ষুদে মুজিবদের সাথে লাগতে আসবেন না। পালানোর পথ খুঁজে পাবেন না। জামাত শিবির রাজাকারের জায়গায় এই ফেনীর মাটিতে হবে না।

 

ছাত্রলীগ নিয়ে বাজে মন্তব্য করার সাহস কোথায় পাইচেন…? যুদ্ধ অপরাধী সংগঠননের দালালী করে আপনে সুন্দর জীবন ধারনে কেউ বাধা হয় নাই। ছাত্রলীগের মন্তব্যের বিরুদ্ধে লিখার প্রতিবাদ দিতে হবে অন্যথায় আপনাকে এক বিন্দুও ছাড় দেওয়া হবে না।

জয় বাংলা

জয় বঙ্গবন্ধু।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *