উত্তরায় নারী সাংবাদিককে ইফটিজিং’র অভিযোগ :  বিএমএসএফ’র নিন্দা

 

বাংলারদর্পন ডেস্কঃ

ঢাকায় বখাটেদের হাতে সাংবাদিক আফরোজা সুলতানা ইফটিজিং’র অভিযোগ ২৪ ডিসেম্বর রবিবার তুরাগ থানায় জিডি করা হয় জিডি নং ৯৯৪।

মামলার এজহার সূত্রে জানা যায়, সাংবাদিক

আফরোজা সুলতানা নামে দৈনিক মাতৃ ছায়া এর চীফ মার্কেটিং  কে তুরাগ থানার আওতাধীন বাউনিয়া এলাকায় মাদক ব্যবসায়ী রা দীর্ঘ দিন ধরে অকথ্য ভাষায় গালি ও ইফটিজিং করে আসছিলো । সাংবাদিক আফরোজা তাদের কে ভদ্র ভাষায় বুঝালে কোন লাভ না হওায় তুরাগ থানায় একটি সাধারন ডাইরি করে ।

 

সাংবাদিক আফরোজা সুলতানা কে বিবাদী গং প্রত্যাহ কু প্রস্তাব দিয়া আসছিল । মাদক ব্যবসায়ীরা আফরোজা কে তাদের সাথে হাত মিলাইতে বলে , না হয় এলাকা ছেড়ে চলে যেতে বলে । কারন সাংবাদিক আফরোজা এলাকায় থাকলে তারা নারি ও ইয়াবার ব্যবসা চালাতে পারছেনা । সাংবাদিক আফরোজার পাসপোর্ট ও মোবাইল চুরি করেছে ওই সকল মাদক ব্যবসায়ীরা  । সাংবাদিক আফরোজা সুলতানার আসা যাওয়ার পথে বখাটে,  ইয়াবা ব্যবসায়ীরা ১০- ১৫ জন বসে থাকে । কখন আফরোজাকে নাজেহাল অপমান, অপদস্ত করবে । মোবাইল এ হুমকি দিয়ে আসছে ৩-৪ বার । আফরোজা যে বাসায় ভাড়া থাকে ওই বাসার বাড়িওয়ালাকে হুমকি দিছে আফরোজাকে বাসা থেকে বের করে দেওার জন্য ।

 

বাড়িওয়ালা আফরোজাকে ভদ্র ভাষায় অন্য কোথাও বাসা দেখতে বলল । আফরোজা একজন বাংলাদেশের প্রথম শ্রেণীর নাগরিক । এম , এ , পাস ( দর্শন ) এ । একজন পেশাজীবী সাংবাদিক । ঢাকা প্রেস ক্লাব এ ২ বার এওয়ার্ড প্রাপ্ত ।

আফরোজা দেশের কাজে মানুষের কাজে জীবন বাজী রেখে সাংবাদিকতা পেশা হিসেবে নিয়েছে । সে  দেশ,  দেশের মানুষ ও প্রশাসনের কাছে ন্যায় বিচার প্রত্যাশা করে। সে ঐসমস্ত বখাটেদের কঠোর শাস্তি কামনা করে প্রশাসনের কাছে।

ইভটিজিং ও বাড়ীওয়ালার অাচরনের তীব্র নিন্দা জানিয়ে দোষীদের অাইনের অাওতায় অানার জোর দাবি জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *