Main Menu

আওয়ামীলীগ কৃষি বান্ধব সরকার, আবারো ক্ষমতায় আনতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে

সুনামগঞ্জ :
দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের কুশিয়ারা নদীর তীর ভর্তি এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভা আকিলশাহ বাজারে ৩টায় বাজার কমিটির সভাপতি তৈয়ব আলীর সভপতিত্বে অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য  আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার টানা দুই মেয়াদে ক্ষমতাসীন হয়ে দেশের সাধারণ জনগণের ভাগ্যোন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
বিশেষ করে কৃষি বান্ধব কর্মসূচির সুফল এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ দেশে পরিণত হয়েছে, রাস্তাঘাট স্কুল, কলেজ গ্রামীণ এলাকায় প্রতিষ্ঠার ফলে নিরক্ষরতা দূর হয়ে শিক্ষিত জনগোষ্ঠী তৈরি হচ্ছে। এবারের ভাটি এলাকা অকাল বন্যায় তলিয়ে যাওয়ায় লাখো মানুষ ক্ষতিগ্রস্ত হওয়ায়তে সরকার ৩০ কেজি চাল ও নগদ ৫০০ টাকার পাশাপাশি এখন কৃষি কার্ডধারী কৃষককদেরকে বিনা মূল্যে সার ও বীজ দিচ্ছে এবং চলতি নদী গুলো ইজারা বা টোকন প্রথা বাতিল করে উন্মুক্ত করে দিয়েছে তাই মুক্তভাবে জেলেরা মাছ ধরে জীবিকা নির্বাহ করতে পারেন। এব্যাপারে কেউ বাধা সৃষ্টি করলে জনপ্রতিনিধি ও সরকার আপনাদের পাশে থাকবে।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কুলঞ্জ ইউপি চেয়ারম্যান জনাব মুজিবুর রহমান তালুকদার, সাংবাদিক বিনিয়ামিন রাসেল, সাংবাদিক এস,এম,ওয়াহিদুল ইসলাম, ইউপি সদস্য আঙ্গুর মিয়া, অন্যান্যের মধ্যে এলাকাবাসীর বক্তব্য রাখেন, বিলন দাস, মৌলানা রুহুল আমিন, সোনাফর খান, যুব এতা আলা মিয়া, মাওলানা আওলাদ হোসেন ও হোসাইন আহমেদ প্রমুখ।





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *