Main Menu

ফেনীতে বিশ্ব প্রতিবন্ধী দিবস উদযাপন – বাংলারদর্পন 

 

বাংলারদর্পন

: ফেনীতে শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে ২৬তম আন্তর্জাতিক ও ১৯তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে।“সবার জন্য টেকসই ও সমৃদ্ধ সমাজ” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ও ফেনী জেলা প্রশাসন  এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের সহযোগিতায় গতকাল রবিবার  সকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি  শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফেনী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় মিলনায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোস্তফা মোস্তাকুর রহিম খানের সভাপতিত্বে ও সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ শহীদ উল্যাহর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবময় দেওয়ান।

বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম, সুইড বাংলাদেশ ফেনী শাখার সভাপতি কামাল হাসান চৌধুরী, বাংলাদেশ সমাজ কল্যাণ পরিষদের সদস্য এডভোকেট জাহাঙ্গীর আলম নান্টু, সুইড বাংলাদেশ ফেনী শাখার সাধারণ সম্পাদক এডভোকেট সমীর চন্দ্র কর।স্বাগত বক্তব্য রাখেন ফেডারেশন অব এনজিওস ইন ফেনীর নির্বাহী সচিব লিয়াকত আলী আরমান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *