Main Menu

রাজবাড়ীর উড়াকান্দায় স্টিল দিয়ে তৈরী প্যাকেট হাউজ আবাসন মেলার উদ্বোধন 

 

রাজবাড়ী : ‘‘ স্বপ্ন-সুখের বাড়ি চান স্টিল দিয়ে ঘর বানান,আর্থিক ভাবে খরচ কমান’’ এই শ্লোগান কে সামনে রেখে নিন্ম আয়ের মানুষের জন্য এক লক্ষ্য টাকার মধ্যে স্বপ্নের বাড়ি তৈরী করে দেবার প্রতিশ্রুতিতে রাজবাড়ীর উড়াকান্দায় আবাসন মেলার মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছে জীপ কমিউনিকেশনের ‘প্যাকেট হাউজ’।

 

ব্যাতিক্রমী এই বাড়ি নদী ভাঙ্গণ প্রবন এলাকা ও ভূমিকম্পে সহনশিল বলে দাবী নির্মান প্রতিষ্ঠানের।

 

শুক্রবার বিকেল ৪টায় উড়াকান্দা মাঠে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে যাত্রা শুরু করে প্রতিষ্ঠানটি।

 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ‘প্যাকেট হাউজ’ এর উদ্বোধন ঘোষনা করেন,রাজবাড়ী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট এম এ খালেক।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,জীপ কমিউনিকেশনের চেয়ারম্যান মোঃ লালন শেখ।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জীপ কমিউনিকেশনের হেড অব বিজনেজ মোঃ আজিজুল হক,উড়াকান্দা বাজার কমিটির সভাপতি শামসুল আলম বাবু।

 

এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জীপ কমিউনিকেশনের চেয়ারম্যান মোঃ লালন শেখের মাতা জহিরুন্নেচ্ছা বেগম, জীপ কমিউনিকেশনের আর্কিটেকচার মোঃ মাহাদী হাসান,প্রোজেক্ট ডিরেক্টর মোঃ মাইনুদ্দিন সেখ সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

 

জীপ কমিউনিকেশনের চেয়ারম্যান মোঃ লালন শেখ তার বক্তব্যে সকলের উদ্দেশ্যে বলেন, জীপ কমিউনিকেশন নিয়ে এসেছে সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাধ ও সাধ্যের মধ্যে বাড়ি তৈরীর এক নতুন অধ্যায়।

 

উন্নত বিশ্বের ন্যায় বহুল ব্যবহৃত আধুনিক স্টিলের নতুনত্তের ছোয়ায় নির্মান হবে স্বপ্নে বাড়ি।ইট, বালু, সিমেন্ট এর ব্যবহার ছারাই সম্পূর্ণ ঝামালা মুক্ত পরিবেশ বান্ধব ও দূর্যোগ মোকাবেলায় প্রস্তুত এই স্টিলের বাড়ি।এটি দীর্ঘ স্থায়ী ও স্বল্প সময়ে অল্প খরচে মানের মত বাড়ি নির্মান করা যায়।এই বাড়িটি গ্রাহকেরা পাবেন সম্পূর্ণ ব্যবহার উপযোগী প্যাকেট হাউজ হিসেবে।জীপ কমিউনিকেশন মাত্র ৩ ঘন্টায় স্টিলের ঘর সহ একটি সুন্দর বাড়ি তেরী করতে সক্ষম।যা গ্রাহক কে চিন্তামূক্ত জীবন যাপনের নিশ্চয়তা প্রদান করবে।এছাড়াও জীপ কমিউনিকেশন এর প্যাকেট হাউজ স্টিলের বাড়ি নির্মাণে দিচ্ছে ১০০ বছরের গ্যারান্টি ও ওয়ারেন্টি,১০০ বছরের সার্ভিসিং সুযোগ ও ডিজাইন,কাঠামোগত ও রংয়ের পরিবর্তন এবং আরো অনান্য সুযোগ সুবিধা।

 

প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বলেন,স্টিল দিয়ে নতুন এই প্যাকেট হাউজ বাড়ি সহজে নির্মান ও বহনযোগ্য হওয়ায় রাজবাড়ী জেলার নদী ভাঙ্গণ এলাকার মানুষ নদী ভাঙ্গনের কবল থেকে অন্তত তাদের বাড়ি ঘর বাচাতে পারবে।তাছারা নিন্ম ও মধ্যবিত্ত মানুষেরা তাদের সাধ্যের মধ্যেই কাংখিত স্বপ্নের বাড়ি নির্মান করতে পারবে।যা রাজবাড়ী সহ দেশের বিভিন্ন জেলার মানুষের জন্য শুভ ও কল্যাণকর।

 

পরে একটি স্টিলের নব নির্মিত বাড়ি উড়াকান্দা রাধাকান্তপুর জহিরুনেচ্ছা মাদ্রাসায় দান করেন জীপ কমিউনিকেশনের চেয়ারম্যান মোঃ লালন সেখ।

 

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *