Main Menu

রাজনীতিবিদরা তাদের দায়িত্ব পালনে ব্যর্থ, ভবিষ্যতে চরম মাসুল দিতে হবে-  রিন্টু আনোয়ার

 ফেনী প্রতিনিধি>>>>

: একমাত্র নির্বাচনই দেশকে বর্তমান সর্বগ্রাসী সংকট, নৈরাজ্য ও অস্থিতিশীল থেকে রক্ষা করতে পারে। রাজনীতিবিদরা যদি তাদের দায়িত্ব পালনে ব্যর্থ হয় তাহলে ভবিষ্যতে তাদের চরম মাসুল দিতে হবে। এমনকি গণতন্ত্র বিপন্ন হয়ে পড়তে পারে সাংবিধানিক শাসনও ব্যহত হতে পারে। এজন্য সকল প্রকার দুরুত্ব অবসানকল্পে সরকারকে রাজনৈতিক সবদলের সাথে অর্থবহ সংলাপ শুরু করতে হবে। যাতে করে জাতীয় ঐক্যমত্যের ভিত্তিতে সকল রাজনৈতিক দলের অংশগ্রহণের মাধ্যমে দেশে একটি স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হতে পারে। আজ বিকালে ফেনী জেলার দাগনভূঞা উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে স্থানীয় জনকল্যাণ কমিনিউটি সেন্টারে ‘ঈদ পুনর্মিলনী ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবদ্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রচার ও প্রকাশনা বিষয়ক উপদেষ্টা, ফেনী জেলা জাতীয় পার্টির আহবায়ক ও ফেনী-৩ আসনে জাতীয় পাটির্র মনোনিত প্রার্থী রিন্টু আনোয়ার এসব কথা বলেন।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল ওয়াদুদের সভাপতিতে সাধারণ সম্পাদক এ্যাড.রবিউল হক রবি’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- জসিম উদ্দিন, জহিরুল হক, আবু জাফর, সেরাজুল হক সেলিম মেম্বরসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা। সভায় উপস্থিত ছিলো উপজেলা জাতীয় পার্টির সকল ইউনিয়নের সভাপতি/সাধারণ সম্পাদক, পৌর জাতীয় পার্টি নেতৃবৃন্দসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা/কর্মীরা।

রিন্টু আনোয়ার আরো বলেন, দেশে শাস্তি ফিরিয়ে আনতে হলে আগামী নির্বাচনের মাধ্যমে নেতৃত্বের পরিবর্তন ঘটাতে হবে। পালাক্রমে দুই দল ক্ষমতায় আসলে এই সংঘাতময় পরিস্থিতির অবসান হবে না। তাই দেশবাসীর সামনে এখন জাতীয় পার্টিই একমাএ দল। দেশের রাজনৈতিক অঙ্গন ক্রমান্বয়ে জটিল হয়ে উঠছে। এই পরিস্থিতি থেকে উত্তরণ ঘটাতে দেশ পরিচালনায় আমাদের দলের চেয়ারম্যান ৯ বছরের সাবেক সফল রাস্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ এর মতো দক্ষ নেতার কোন বিকল্প নেই।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *