Main Menu

বিএনপি জার্মানির এনআরডব্লিউ প্রদেশের তৃণমূল কর্মী সম্মেলন

ফাতেমা রহমান রুমা , জার্মান :
জার্মানির এনআরডব্লিউ প্রদেশের হিলডেন শহরে ১২ জুন অনুষ্ঠিত হলো বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রাদেশিক কর্মী সমাবেশ।

সমাবেশে শহীদ জিয়ার আত্মার শান্তি এবং বেগম জিয়ার শারীরিক সুস্থতা কামনায় কুরআন তেলোয়াত ও দোয়া করা হয়।

জার্মানি থেকে ফাতেমা রহমান রুমা জানান, সভায় নতুন আহ্বায়ক কমিটি গঠন এবং যেসব সিদ্ধান্ত গৃহীত হলো-
মেয়াদ উর্ত্তীন এনআরডব্লিউ কমিটি বিলুপ্তি ঘোষণা করে ৪১ সদস্যের নতূন আহ্বায়ক কমিটি গঠন, যে কমিটি আগামী তিন মাসের মধ‍্যে নতুন প্রাদেশিক কমিটি চূড়ান্ত করবে।

উন্নত চিকিৎসার অভাবে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার জীবন নাশের হুমকি ও ছাত্রদলের উপর বর্বরিচিত হামলার প্রতিবাদ এবং আগামীতে জার্মান স্বরাষ্ট্র মন্ত্রালয় বরাবর স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এদিকে নবগঠিত কমিটিতে দেলোয়ার হোসেন মোল্লা (আহ্বায়ক), হাফেজ শাহীন, সদরুল চৌধুরী, হাসান পিন্টু, রেজাউল করিম হেলাল, শহীদুল ইসলাম, মোশারফ হোসেন, নজরুল ইসলাম ও শাহাদাৎ হোসেন (যুগ্ম-আহ্বায়ক), তাসনিন পারভেজ ব‍্যাপারী (সদস্য সচিব) এবং যুগ্ম সদস্য সচিব হিসেবে আফজাল হোসেন, জমিরুল ইসলাম, মশিউর রহমান খলিল, কে এম মনির ও আরিফুল হাসান দায়িত্ব পালন করবেন বলে জানানো হয়।

কর্মীসভায় সভাপতিত্ব করেন তৃণমূল নেতা দেলোয়ার হোসেন মোল্লা।

উপস্থিত ছিলেন বিএনপির সহ-সভাপতি মো. আওলাদ হোসেন (কেন্দ্রীয় কমিটি)ও সৈয়দ জুলফিকার মনা।

বক্তব্য রাখেন-আশরাফ আলী খান, মো. তোফাজ্জল হোসেন তোতা, আব্দুর করিম, হাসান পিন্টু, দেলোয়ার হোসেন, আফজাল হোসেন খান, তাসনিন পারভেজ ব্যাপারী, শাহিন হাফেজ ,মইন উদ্দিন মইন, শাহাদাত হোসেন .মোহাম্মদ হেলাল ,শিমুল বাগা ,সদর্রুল চৌধুরি ,লেলিন, স্থানীয় ছাত্র ও বিএনপির নেতৃত্ব।

কর্মীসভা পরিচালনা করেন নবনির্বাচিত জার্মান বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব নুরউদ্দিন মিনজু মিঠু। সভা শেষে তৃণমূল নেতাকর্মীদের কুশল বিনিময় ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

বাংলারদর্পণ

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *