কুসিক নির্বাচন: জমে উঠেছে প্রচার প্রচারণা

কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লায় জমে উঠেছে সিটি কর্পোরেশন নির্বাচনি প্রচার প্রচারণা। সকাল থেকেই বিভিন্ন ওয়ার্ডে প্রচার চালাচ্ছেন প্রার্থীরা। সাধারণ মানুষকে নানান প্রতিশ্রুতির পাশাপাশি করছেন একে অপরের বিরুদ্ধে অভিযোগও।

সকাল ১১ টা থেকেই কুমিল্লা সিটি কর্পোরেশ এলাকার বাদুরতলা ও ঝাউতলা এলাকায় প্রচারণা শুরু করেন মেয়র প্রার্থী সদ্য সাবেক মেয়র বহিষ্কৃত বিএনপি নেতা মনিরুল হক সাক্কু। এসময় তিনি দোকানে দোকানে গিয়ে ভোট এসময় তিনি ভোট চান নগরবাসীর কাছে। সাংবাদিকদেও কাছে অভিযোগ করে বলেন, তার পোষ্টার ব্যানার ছিড়ে ফেলা হচ্ছে।

নগরীর রামঘাট এলাকায় প্রচারণা চালান স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপির আরেক বহিষ্কৃত নেতা নিজাম উদ্দিন। তিনিও অভিযোগ করে বলেন, হুমকি ধমকির বিষয়ে পদক্ষেপ নিচ্ছে না নির্বাচন কমিশন ও প্রশাসন।

এদিকে নগরীর রাজগঞ্জে ব্যবসায়িদের সাথে দেখা করে ভোট চেয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত। এসময় তিনি বলেন, তার কারো বিরুদ্ধে কোন অভিযোগ নেই। তিনি ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন।

কুমিল্লা সিটি নির্বাচনে ভোট গ্রহন আগামী ১৫ জন। এরই মধ্যে প্রার্থীদের আচরণবিধি পর্যবেক্ষণে ৯ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেটসহ রিটার্নিং কর্মকর্তার পর্যবেক্ষক টীম মাঠে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *