Main Menu

কুড়িগ্রামে বালু বোঝাই ট্রাক চাপায় নিহত ১, আহত ৫

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুরে বালু বোঝাই ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তাজুল ইসলাম(৩৫) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।এ ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সহ ৫জন গুরুত্বর আহত হয়েছে। নিহত তাজুল ইসলাম চিলমারী উপজেলার রানিগঞ্জ ইউনিয়নের বড়চর এলাকার মৃত জাফর হোসেনের পুত্র।

জানা গেছে, রোববার (১৭ এপ্রিল) দুপুর আড়াইটায় অটোরিকশা যোগে কুড়িগ্রাম থেকে উলিপুর আসার পথে উলিপুর পৌর শহরের বাসস্টান্ডে পৌঁছিলে অপরদিক থেকে দ্রুতগতিতে একটি বালু বোঝাই ট্রাক (যার রেজিঃ নং- ঢাকা মেট্রো-ট ১৫-৯৮৭৩) এসে মুখোমুখি সংঘর্ষে ৫জন গুরুত্বর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাজুল ইসলাম(৩৫)কে মৃত ঘোষনা করেন। এ সময় আহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে মেডিকেলে রেফার্ড করা হয়।

আহতরা হলেন- উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের চন্ডিজান এলাকার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, রৌমারী উপজেলার কর্তিমারী এলাকার দেলওয়ার হোসেনের পুত্র ওবায়দুল ইসলাম(৩২), ওবায়দুল ইসলামের মেয়ে তাসমিন(২০), চিলমারী উপজেলার জোড়গাছ নতুন বাজার এলাকার মৃত তোফা শেখের পুত্র আব্দুল ওয়াহাব(৬০) ও জোড়গাছ নতুন বাজার এলাকার বাহাদুর রহমানের পুত্র আনোয়ার(৩৫)।

উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) ইমতিয়াজ কবির জানান, ঘাতক ট্রাকসহ তার চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *