Main Menu

শেখ হাসিনা কঠিন কাজ কঠিন ভাবেই করেন -পরিকল্পনামন্ত্রী

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ :
বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠিন কাজ কঠিন ভাবেই করেন। আপনারা দেখেছেন একজন মন্ত্রী অন্যায় করেছিলেন

এজন্য দেশের মানুষ প্রতিবাদ করেছিল। আর প্রধানমন্ত্রী সেগুলো দেখার সাথে সাথে কঠিন ব্যাবস্থা নিয়েছেন। তার স্বাক্ষী হলো এই দেশবাসী। তিনি কোন অপরাধ মেনে নেন না।

আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের জেল রোডে অব¯ি’ত অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের নুরুল হক ভবনের উদ্বোধন শেষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী আরো বলেন- প্রধানমন্ত্রী চাইলেও কোন সংসদ সদস্যকে তার সংসদ সদস্য পদ থেকে বাদ দিতে পারবেন না। কিছু একশন তিনিও নিতে পারেন না। কারণ আইন ও ভোট দ্বারা নির্বাচিত হয় একজন সংসদ সদস্য। তবে কেউ কোন অপরাধ করলে আইনের মাধ্যমে তার বিরুদ্ধে অবশ্যই ব্যাবস্থা নেওয়া হবে।

সম্প্রতি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও চিত্রনায়িকা মাহিয়া মাহী, চিত্রনায়ক ইমনের একটি অডিও ফাঁস হওয়াসহ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার মেয়ে জাইমা রহমানকে নিয়ে অনলাইন সাক্ষাৎকারে অসৌজন্যমূলক ও অশ্লীল কথা বলেন ওই প্রতিমন্ত্রী। এজন্য প্রধানমন্ত্রী যে ব্যাবস্থা নিয়েছেন তা খুবই প্রশংসনীয়।

এর আগে ভবন উদ্বোধনের পর মাওলানা না থাকায় পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান নিজেই মোতাজাত ধরেন। তিনি মোনাযাতে বলেন- হে আল্লাহ সকল অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধি শিক্ষার্থীদের তুমি মার্জনা করো। তারা যাহাতে এখান থেকে জ্ঞান অর্জন করতে পারে। তারা যেন নিজের বুঝ বুঝতে পারে সেই ধারন ক্ষমতা দাও।

মোনাযাতে মন্ত্রী আরো বলেন- হে আল্লাহ তুমি পৃথিবীর সকল মানুষকে ভালো রেখো। করোনাসহ বড়বড় রোগ র‌্যাধী থেকে রক্ষা করো। সোনার বাংলা গড়তে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আমরা যেভাবে দিনরাত পরিশ্রম করছি সেই পরিশ্রম তুমি সফল করো, আমিন।

উক্ত সভা ও মোনাযাতে উপ¯ি’ত ছিলেন- সুনামগঞ্জ ১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন, জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন ও অধ্যক্ষ শেরগুল আহমেদ প্রমুখ।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *