Main Menu

ফুলবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামে ফুলবাড়িতে স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে গরীব ও মেধাবী এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেল ৫ টায় শিমুলবাড়ী ইউনিয়নের মিয়াপাড়া নাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয়ে ১০০ জন এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ কোড ফাইল, হাটবোর্ড, স্কেল,কলম সহ বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করা হয় ।

শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ কালে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নসিঁড়ি সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টামণ্ডলীর সদস্য ও দাতা সদস্য ফজলুল হক ত্রিপুল, সংগঠনটির কার্যনির্বাহী সদস্য বিপুল মিয়া, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, কার্যকারী সদস্য,আতিকুর রহমান, জিয়াউর রহমান, আব্দুল রহিম প্রমুখ।

বক্তব্যে সংগঠনটির উপদেষ্টামণ্ডলীর সদস্য ও দাতা সদস্য ফজলুল হক ত্রিপুল বলেন, আমরা প্রতিবছর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করে আসছি।

প্রতিটি ইউনিয়নে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ প্রদান করা হয়েছে। আমরা সবসময় সকল শিক্ষার্থীদের সাথে আছি থাকব ইনশাআল্লাহ।

পরে সংগঠনটির উপদেষ্টা ডাঃ শাহাদাত হোসেন, ডাঃ হামিদুর হক খন্দকার, ইঞ্জিনিয়ার সলিমুল্লাহ এসএসসি পরীক্ষার্থীদের সুস্বাস্থ্য কামনা ও দোয়া করেন।
রতি কান্ত রায়

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *