কয়রায় প্রধানমন্ত্রী’র দেওয়া জলাধার বিতরণ করলেন সাংসদ বাবু | বাংলারদর্পণ

শেখ সিরাজুদ্দৌলা লিংকন,কয়রা (খুলনা)
খুলনার কয়রা উপজেলার আম্পান ক্ষতিগ্রস্তদের মধ্যে প্রধানমন্ত্রী কতৃক প্রদেয় খাবার পানি সংরক্ষণের জন্য জলাধার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) কয়রা উপজেলা পরিষদ চত্বরে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাসের সভাপতিত্বে অসহায় হতদারিদ্রের মাঝে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ জলাধার বিতরণ করেন খুলনা ০৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু ।

এ সময় প্রধান অতিথি বলেন,সুপেয় পানি সংরক্ষণে উপকূলীয় অঞ্চলের মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক প্রদত্ত জলাধার (ট্যাংকি) প্রাপ্তি একটি মাইল ফলক দৃষ্টান্ত হয়ে থাকবে।তিনি আরও বলেন,মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল হিসেবে আওয়ামী লীগ সরকার দেশের আপামর জনসাধারণের জীবনমান উন্নয়নে প্রত্যেকটি খাতে যেমন বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, যোগাযোগ, নারীর ক্ষমতায়,কর্মসংস্থান, আইসিটিসহ প্রতিটি খাতে যথাযথ কর্মপরিকল্পনার মাধ্যমে উন্নয়নকে গতিশীল করছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্ব পৃথিবীর অন্যান্য বড় বড় দেশের সঙ্গে তাল মিলিয়ে সব ক্ষেত্রে বাংলাদেশ নিজেদের যোগ্যতার জানান দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। তার বলিষ্ঠ নেতৃত্ব আমাদের ছোট্ট এই দেশকে পৃথিবীর বুকে বার বার করেছে সম্মানিত।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস, এম শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান কমলেশ কুমার সানা, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসার মিঠুন বায়,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাগর হোসেন সৈকত, জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবু,ইউপি চেয়ারম্যান সরদার নূরুল ইসলাম কোম্পানী,এইচ এম হুমায়ুন কবির, আব্দুল্লাহ আল মাামুন লাভলু, ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম টিংকু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *