রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মনোনয়ন দাখিল

এ বাশার চঞ্চল (নওগাঁ) রাণীনগর –
নওগাঁর রাণীনগরে আসন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে শেষ দিনে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

রোববার রাণীনগর উপজেলা ও নওগাঁ জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এসব মনোনয়ন দাখিল করা হয়।এই পদে নির্বাচনে অংশ নিতে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছিলেন।

রাণীনগর উপজেলা নির্বাচনঅফিস সুত্রে জানা যায়,রোববার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাণীনগর ও নওগাঁ জেলা নির্বাচন অফিসে চার জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়ন দাখিলকৃত প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনিত প্রার্থী রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আবদুর রউফ,বিএনপি মনোনিত প্রার্থী রাণীনগর উপজেলা বিএনপি’র যুগ্ন আহ্বায়ক ও একডালা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোসারব হোসেন, জাতীয় পার্টি মনোনিত প্রার্থী মহসিন রেজা। এ ছাড়া রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা জায়দা খাতুন বলেন,তফশীল ঘোষনার পর থেকে এপর্যন্ত ৯ জন মনোনয়নপত্র উত্তোলন করেছিলেন। এর মধ্যে ৪জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। আগামী ১৭ নভেম্বর দাখিলকৃত মনোনয়ন বাছাই এবং ২৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন রয়েছে। আগামী ১০ ডিসেম্বর ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *