পরশুরাম নজরুল একাডেমিতে নিরাপত্তা নিশ্চিতে সিসি ক্যামরা স্থাপন

পরশুরাম প্রতিনিধি
পরশুরাম উপজেলা পরিষদ প্রাঙ্গণ সহ নজরুল একাডেমি ভবনের অফিস কক্ষ,সংগীত, নৃত্য, আবৃত্তি, চিত্রাংকন কক্ষসহ প্রতিটি কক্ষে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে।
এখন থেকে সিসিটিভি ক্যামরা দ্বারা নজরুল একাডেমির প্রশিক্ষণ কার্যক্রম সহ একাডেমির যাবতীয় কার্যক্রম সার্বক্ষণিক নজরদারি করার লক্ষে সিসি ক্যামরা স্থাপন করা হয়েছে।

সোমবার (১২ অক্টোবর) বিকেলে সিসি ক্যামরা আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেছেন পরশুরাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহামেদ চৌধুরী সাজেল,জেলা পরিষদ সদস্য এম সফিকুল হোসেন মহিম, কাউন্সিলর মো কামাল উদ্দিন সহ প্রমুখ।

নজরুল একাডেমির সাধারণ সম্পাদক ও পরশুরাম প্রেসক্লাবের সভাপতি আবু ইউসুফ মিন্টু জানান নজরুল একাডেমি ভবনে প্রতিটি কক্ষে সিসি ক্যামরার সতর্কবার্তা টাঙানো হয়েছে। কেউ যাতে কোনো দুষ্কর্ম করার আগে একবার অন্তত ভেবে দেখে যে তাঁর কার্যক্রম নজরদারি করা হচ্ছে। সে কারণেই সিসিটিভি স্থাপন করা হয়েছে।

এখন থেকে ভিডিওর মাধ্যমে নজরদারির ব্যবস্থায় সিসিটিভি (ক্লোজড সার্কিট টেলিভিশন) ইন্টারনেটের মাধ্যমে উপজেলা প্রশাসনসহ একাডেমি কর্তৃপক্ষ নিয়ন্ত্রন করবেন।
এছাড়াও শিক্ষার্থীদের অভিভাবকরাও বাসা বাড়ীতে বসেও তাঁর সন্তানের প্রশিক্ষণ কার্যক্রম ও একাডেমিতে অবস্থানকালীন সময় তাঁর সন্তানকে নজরদারি করতে পারবেন।
সোমবার দুপুরে সিসিটিভি’র কার্যক্রমের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে।

নজরুল একাডেমি সদস্য রিয়া, তাহিনা তন্নি,রিয়া নাথ,গৌরি দাস জানান সিসি ক্যামেরা স্থাপনের কারণে নজরুল একাডেমি ভবন এখন থেকে নিরাপত্তার চাদরে ঢেকে যাব, শিক্ষার্থী সহ সবার নিরাপত্তা নিশ্চিত সম্ভব হবে। এতে তাঁরা খুবই আনন্দিত এবং তাঁদের অভিভাবকরাও সন্তানদের স্বস্তিতে থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *