Main Menu

সুবর্ণচরে প্রতিপক্ষের লাঠির আঘাতে বৃদ্ধা খুন – বাংলারদর্পণ

নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর সুবর্ণচরে ধানের বীজ তলায় হাঁস যাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনায় এক বৃদ্ধা মহিলার মৃত্যু হয়ে। এ ঘটনায় আরও অন্তত ৭জন আহত হয়েছে।
নিহত আমেনা বেগম (৫৫), উপজেলার চরজব্বার ইউনিয়নের ২নং ওয়ার্ডের চর হাসান ভূঁইয়ার হাট গ্রামের তছিরের বাড়ির শাহ আলম’র স্ত্রী।

বুধবার (১ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার চর হাসান ভূঁইয়ার হাট গ্রামে মারামারির এ ঘটনা ঘটে। পরে চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে বিকেল ৪টার দিকে আহত বৃদ্ধা মহিলার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নিহত আমেনা বেগম’র পালিত হাঁস প্রতিবেশী সেকান্তর বাড়ির কবিরের স্ত্রী হালিমা বেগমের ধানের বীজ ক্ষেত নষ্ট করলে তারা কয়েকটি হাঁস আটক করে। খবর পেয়ে এ নিয়ে প্রতিবেশী সঙ্গে ঝগড়ায় জড়ান নিহত আমেনার ছেলে রহীম এবং ধানের বীজ ক্ষেতের মালিক কবির’র স্ত্রীকে প্রথমে মারধর করে সে। একপর্যায়ে হালিমার ছেলে আলমগীর তার মাকে মারধরের খবর পেয়ে রহীমের বৃদ্ধা মা আমেনা বেগমকে লাঠি দিয়ে আঘাত করলে ওই বৃদ্ধা ঘটনাস্থলে অচেতন হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

অপরদিকে, দুপুর ২টার দিকে নিহত আমেনা বেগম’র ছেলে রহীমের হামলায় প্রতিপক্ষের আরও ৭জন আহত হয়েছে। এর মধ্যে কবিরের ভাগ্নে সুজন (২৩), কে গুরুত্বর আহত অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে।

চরজব্বার থানার অফিচার ইনচার্জ (ওসি) মো. সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে পুলিশ এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *