প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: তারেকসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্কঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে লন্ডনে পলাতক বিএনপি নে’তা তারেক রহমানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার (২ জানুয়ারি) ঢাকার মেট্রো’পলিটন ম্যা’জিস্ট্রেট সত্যব্রত সিকদারের আদা’লতে মা’মলাটি দা’য়ের করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী।

মামলার অপর আসামিরা হলেন- ঢাকা মহানগর উত্তর কমিটির ভাইস চেয়ারম্যান রবিউল আউয়াল সোহেল, জামায়াত নেতা মো.আফজাল হোসেন, মো. মুজিবুর রহমান, মো. আব্দুল করিম, হাফেজ মো. দিদারুল ইসলাম, মো. জাকির হোসেন, মো. আব্দুল হালীম, মো.সাদ্দাম হোসেন, আব্দুল্লাহ ও মো.মজিবুর রহমান শেকু।

মাম’লার এ’জাহারে বলা হয়েছে, ২৭ ডিসেম্বর আসা’মিরা বাদীর বাসার ঠিকানা সংগ্রহ করার জন্য মিরপুর ১ নম্বরের মুক্তি’প্লাজার অফিসে যান। সেখানে বাদী না থাকায় তার অ’ফিস স্টাফদের কাছে তার বাসার ঠিকানা চান। পরে বলে যান যে- খালেদা জিয়াসহ বিএনপি নেতা-কর্মীদের বি’রুদ্ধে যত মাম’লা আছে, আগামী এক সপ্তাহের মধ্যে সব মা’মলা প্রত্যা’হার করে নিতে হবে; নাহলে বোমা মেরে বাড়ি উ’ড়িয়ে দেওয়া হবে।

এজহারে আরও উল্লেখ করা হয়, এরা সবাই তারেক রহমানের গুণ্ডা বাহিনী। বাদী ও শেখ হাসিনাকে হত্যা করার জন্য তারেক রহমান লন্ডনে বসে এদের নি’র্দেশ দিয়েছেন। তাই আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করার প্রার্থনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *