Main Menu

নোয়াখালী সুবর্ণচরে ব্যবসায়ীর বাড়ীতে দুধর্ষ চুরি,নগদ অর্থ ও স্বর্ণ অলংকার লুট (ভিড়িও সহ)

মো: ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী সুবর্ণচরে ব্যবসায়ীর বাড়ীতে দুধর্ষ চুরির ঘটনা ঘটছে, ঘটনাটি ঘটে ৩০ ডিসেম্বর সুবর্ণচর উপজেলার চরজুবিলী ইউনিয়নের পশ্চিম চরজুবিলী গ্রামের হারিছ চৌধুরী বাজারের বিশিষ্ঠ ব্যবসায়ী সুবর্ণ মেডিসিন সেন্টার স্বত্বাধিকারী হাজী নুরুল আমিনের বাড়ীতে।

চোরের দল পরিবারের সদস্যদের ক্লোরোপাম (চেতনা নাশক ঔষধ) ব্যবহার করে অচেতন করে পেলে। পরে তারা ঘরের আলমারি, শোকেস এবং ভল্ট ভেঙ্গে ১৫ ভরি স্বর্ণ, নগদ ৯০ হাজার টাকা, ৬ টি স্মার্ট ফোনসহ ব্যবহারিত নানা আসবাব পত্র নিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, চর জব্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) সাহেদ উদ্দিন, সুবর্ণচর উপজেলা ছাত্রলীগ আহবায়ক আমির খসরু মাহমুদ, মানবাধিকার কর্মি নাজমুল হাসান জুয়েলসহ বিভিন্ন সামাজিক সংগঠনের ব্যক্তিবর্গ।

ভুক্তভোগি হাজি নুরুল আমিন ও তার ছেলে রাফি বলেন,” ৩০ ডিসেম্বর সোমবার রাত আনুমানিক ৩ টার সময় একদল চোর নারিকেল গাছ বেয়ে ছাদের উপর থেকে ঘরে প্রবেশ করে, প্রতিটি রুমের দরজা খোলা থাকায় চোরেরা সবাইকে অচেতন করে স্বর্ণ, নগদ টাকা, মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়”
নুরুল আমিন বলেন, “সুবর্ণচর উপজেলার ভূঁইয়ার হাটের নিজাম নামের এক ব্যক্তির সাথে তার জায়গা জমি সংক্রান্ত বিরোধ রয়েছে, আমার ধারনা তিনি ভাড়াটিয়া লোক দিয়ে এমন ঘটনা ঘটিয়েছেন।

চুরির সত্যতা নিশ্চিত করে চর জব্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) সাহেদ উদ্দিন জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, এব্যাপারে থানায় এখনো কেউ লিখত অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

এদিকে চুরির ঘটনায় আতংকে রয়েছেন এলাকাবাসী, এলাবাসী জানান, চুরি রোধে পুলিশরে পেট্রোল ডিউটি বাড়ানো উচিত এবং এ বিষয়ে সবাইকে আরো সতর্ক হওয়া প্রয়োজন।

এব্যাপারে একটি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান, ভুক্তভোগি হাজী নুরুল আমিন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *