Main Menu

উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র কিনলেন, আওয়ামীলীগ নেতা নান্নু

মোঃ ইমাম উদ্দিন সুমন, স্টাফ রিপোর্টারঃ আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী নোয়াখালীর কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি রাজপথের বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক “একটি পরিকল্পিত নগরীর” চেয়ারম্যান কুতুব উদ্দিন নান্নুর সমর্থনে হাজার হাজার নেতা কর্মি ব্যান্ড পার্টিসহ বিশাল শোডাউন নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ ধানমন্ডি অফিস থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

কুতুব উদ্দিন নান্নু বলেন, মাদকমুক্ত, ডেঙ্গু মুক্ত, সুন্দর পরিবেশ এবং সবার জন্য বাসযোগ্য পরিচ্ছন্ন নিরাপদ ঢাকা গড়াই তার লক্ষ্যে। এদিকে হাজার হাজার নেতা কর্মি নিয়ে নান্নুর এমন চমকই বলে দেয় আগামিতে তিনিই হবেন নগর পিতা।

ঢাকা উত্তর সিটি করর্পোরেশন মেয়র নির্বাচনে নোয়াখালী সন্তান, বিশিষ্ঠ রাজনিতীবীদ, শিক্ষানুরাগী, একটি পরিকল্পিত নগরীর চেয়ারম্যান কুতুব উদ্দিন নান্নু জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন । বিগত দিনের মতো ছুটে যাচ্ছেন অসহায় মানুষের পাশে। এমন অমায়িক ও বড় মনের অধিকারী মানুষটিকে পেয়ে ধন্য অবহেলিত মানুষ গুলো। এতিমধ্যে তিনি মাদক, দূর্নিতি ও পরিছন্ন নগরী গড়ার লক্ষ্যে বিভিন্ন সভা সেমিনার ও জনসচেতনতা মূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। এসময় তিনি পথশিশুদের পড়া-লেখার খোঁজখবর নেন এবং একাধিক শিশুকে পড়া লেখা চালিয়ে যাওয়ার জন্য নগদ অর্থও প্রদান করেন।


ইতিমধ্যেই তিনি তার সামাজিক কাজ কর্মে অনেকেটাই জনপ্রিয় হয়ে উঠেছেন সবার মাঝে। স্বচ্ছ এবং ক্লিন ইমেজের এই আওয়ামি লীগ নেতা এখন রয়েছেন বেশ আলোচনায়।

নগরবাসী ও খুঁজছেন এবং একজন সৎ এবং যোগ্য ব্যক্তি, নগরবাসী জানান, আগামিতে আমরা কোন ক্যাসিনো, মদক সম্রাটকে জনপ্রতিনিধি হিসেবে চাইনা, আমরা চাই নিরাপদ শহর, সবার কাছে পৌঁছে যাওয়ার মত যোগ্য প্রার্থী, অতিতের সমস্যা, উন্নয়নসহ নানাবিধ সমস্যার হাত থেকে যিনি আমাদের রক্ষাবন্ধন একজনই হবেন আমাদের অভিভাবক।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইমরানুল আজিম চৌধুরী (ইমু), উপ-আন্তর্জাতিক সম্পাদক একরামুল করিম একরাম, ছাত্রনেতা তারেক মাসুদ, যুবনেতা আশেক মাহমুদ শাহিনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সিইসি বলেন, ৩১ ডিসেম্বরে দুই সিটির নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ২ জানুয়ারি এসব মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৯ জানুয়ারি।

আওয়ামী লীগের নীতিনির্ধারণী ফোরামের একাধিক নেতা জানিয়েছেন, এবার বিএনপি ভোটে অংশ নেবে এবং শেষ পর্যন্ত মাঠে থাকবে। সে কারণে শক্তিশালী প্রার্থীকেই দলীয় মনোনয়ন দিতে চান দলের হাইকমান্ড। সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। এর আগে ঢাকার সিটি কর্পোরেশন নির্বাচনে কয়েকটি কেন্দ্র ইভিএমে ভোট গ্রহণ করা হয়েছিল। তবে এবার সবগুলো কেন্দ্রেই ইভিএমে ভোটগ্রহণ করা হবে। ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের নির্বাচনের ভোট গ্রহণ হবে আগামী ৩০ জানুয়ারি। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আগামী ৩১ ডিসেম্বর।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *