Main Menu

সবার সঙ্গে আলোচনা করে জঙ্গী ও মাদক নির্মূলে কাজ করবো- ফেনীর পুলিশ সুপার

 

ফেনী প্রতিনিধি :

ফেনীর নবাগত পুলিশ সুপার মো: জাহাঙ্গীর আলম সরকার বলেন, প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী আইজি মো: শহীদুল ইসলাম জঙ্গী দমন ও মাদক নির্মূল করতে নির্দেশ দিয়েছেন। এ নির্দেশনা বাস্তবায়নে কাউকে ছাড় দেয়া হবে না। ফেনী জেলা পুলিশের কোন সদস্য যদি মাদক ব্যবসা ও মাদক সেবনে জড়িত থাকে তাদের বিরুদ্ধে মামলা নেয়া হবে। অপরাধ ও মাদক নির্মূলের বিষয়ে তিনি আরো বলেন, যুদ্ধ ঘোষনা করে নয়, সবার সাথে আলোচনা করে সহযোগিতা চাইবো। আমার বিশ্বাস সবার সহযোগিতা পাব। তারা যদি সহযোগিতা না করেন, তাহলে আমরা আমাদের পেশাদারিত্বের জায়গা থেকে কাজ চালিয়ে যাবো।

বৃহস্পতিবার (৯মার্চ) বিকালে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান ছাড়াও আলোচনায় অংশ নেন ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহজালাল রতন, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান, ফেনী প্রেস ক্লাব একাংশের সভাপতি রফিকুল ইসলাম, অপরাংশের সাধারণ সম্পাদক শওকত মাহমুদ প্রমুখ।

পুলিশ সুপার আরো বলেন, আমাদের ছেলে-মেয়েরা মাদক সেবনে জড়িয়ে পড়ছে। এ বিষয়ে স্কুল কলেজে ছাত্র-ছাত্রীদের মাঝে সচেতনতামূলক প্রোগ্রামের আয়োজন করা হবে। তারাও পুলিশের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে জানবে। এছাড়া অবৈধ অস্ত্র নিয়ে যারা ঘোরাফেরা করছে তাদের বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

সাংবাদিকদের উদ্দেশ্য তিনি আরো বলেন, পেশাগত ক্ষেত্রে আপনাদের কলম চালাবেন। আমরা বাধা দেবো না। তবে প্রকৃত নিউজ থেকে আপনারা সরে আসবেন না। কোন তথ্য পেলে পরিবেশনের আগে সত্যতা যাচাই করে নিবেন। তিনি আরো বলেন, আমি আপনাদের একজন। আমি ঢাকাতে মিডিয়া সেলে কাজ করেছি। আমাদের একটা পেইজ ছিলো, সেই পেইজে আমি নিউজ আপ করতাম। আমি একজন সংবাদকর্মী হিসেবে কাজ করেছি।

 

সম্পাদনা/ এমএ






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *