Main Menu

দাগনভূঞায় স্বতন্ত্র প্রার্থী আবুল বাশার’র পথসভা ও গনসংযোগ 

দাগনভুঞা  প্রতিনিধি: দাগনভূঞার সিলোনিয়া, আমিরগাঁও ও বেকের বাজারে স্বতন্ত্র প্রার্থী আবুল বাশারের পথসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ও শনিবার পৃথকস্থানে এ সকল সভায় প্রধান অতিথি ছিলেন ফেনী-৩ আসনের আপেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবুল বাশার। 

বেকের বাজারে আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হোসেন মিন্টুর সভাপতিত্বে সাবেক উপজেলা যুবলীগ নেতা শাহজাহানের উপস্থাপনায় বক্তব্য রাখেন ৭নং মাতুভুইয়া ইউপির সাবেক চেয়ারম্যান ইসহাক জগলু, ৩নং সাবেক চেয়ারম্যান মোহাম্মদ হোসেন সহেল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম বেলাল, দাগনভুঞা পৌর কাউন্সিলর মনিরুজ্জামান সবুজ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু নাছের, প্রচার সম্পাদক জিয়া উদ্দিন মাসুদ, শ্রম বিষয়ক সম্পাদক নুরের ছাপা পলাশ, সাবেক কাউন্সিলর আবুল হোসেন, জেলা যুবলীগের সদস্য নুরুল আফছার প্রমুখ।

সভায় স্বতন্ত্রপ্রার্থী আবুল বাশার বলেন, আমি আবুল বাশার আপনাদের সাথে গত দুইবার ছিলাম, আছি আগামীতেও থাকবো। আপনাদের ছেড়ে যাবো না। আমার নিঃশ্বাস যতক্ষণ থাকবে আমি এই এলাকার মানুষ কে ছাড়বো না। এর আগে তিনি সিলোনিয়া বাজারে ও আমিরগাও বাজারে লিফলেট এর মাধ্যমে ৩০ তারিখে আপেল মার্কায় ভোট প্রার্থনা করেন আবুল বাশার।
অপরদিকে বিকেলে দাগনভুঞার পৌরশহরে ব্যাপক গনসংযোগ করেন অাওয়ামীলীগের এ বিদ্রোহি প্রার্থী।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *