Main Menu

বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়ালে কিছু করার নেই- ফেনীতে কাদের

ফেনী প্রতিনিধি :

পরিবেশ বিঘ্নিত করে বিএনপি যদি নির্বাচন থেকে সরে দাঁড়ায় তাহলে আমাদের কিছু করার নেই বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। রবিবার দুপুরে ফেনী পৌর আওয়ামীলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে মন্ত্রী একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশে নির্বাচনের পরিবেশ বিরাজ করছে। আগের নির্বাচন গুলোতে যে পরিবেশ ছিলো তার চাইতেও বেশী সুন্দর নির্বচনী পরিবেশ বিরাজ করছে। বিএনপি ও ঐক্যফ্রন্ট অভ্যন্তরীণ কোন্দলে গুলশান ও পল্টনে মনোনয়ন বঞ্চিতরা ভাংচুর হামলা করেছে। তোপের মুখে বারবার পড়েছেন তাদের মহাসচীব।

মন্ত্রী বলেন, স্বপ্ন ভঙ্গের বেদনা থাকবে। যোগ্য প্রার্থী না থাকায় মহাজোটের অনেককে মনোনয়ন দেয়া সম্ভব হয়নি। জয়লাভ করতে পারেবে এমন প্রার্থীদের দল ও মহাজোট থেকে মনোনয়ন দেয়া হয়েছে। সিট নিয়ে বানরের পিঠাভাগ করা হয়নি। দল ক্ষমতায় এলে দল ও মহাজোটের মনোনয়ন বঞ্চিদের সমন্মানিত করা হবে। তিনি বলেন, মন্ত্রী-এমপি হিসাবে আমি কোন সুযোগ সুবিধা নিচ্ছিনা। আচরবিধি লংগন করছিনা। আমি আচরন বিধি মেনেই চলছি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বেগম খালেদা জিয়া আদালতের আদেশে কারাগারে আছেন। এতে সরকারের কোন হস্তক্ষেপ নেই। অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এরশাদ বিদেশ যেতে কোন বাধা নেই। আজও ইচ্ছা করলে তিনি বিদেশ যেতে পারবেন।

এসময় উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী-১ আসনের সাংসদ শিরিন আক্তার, সংরক্ষিত মহিলা আসনের সংসদ জাহানার বেগম সুরমা, জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বিকম, ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শহীদ উদ্দিন খোন্দকার, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার সোহেল, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল, ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গিটার ও নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রমূখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *