Main Menu

ঠাকুরগাঁওয়ে জমি দখলের অভিযোগ | বাংলারদর্পন 

ঠাকুরগাঁও  : ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জ এলাকায় মৃত: ডালিয়া আশরাফের মালিকানাধিন পুকুর দখল করে নিয়েছে বলে অভিযোগ করেন তার স্বামী আশরাফ আলী ।

 

সরেজমিনে জানা গেছে, মৃত: ডালিয়া আশরাফ ২০০৫ সালে সাবেক চেয়ারম্যান মৃত আব্দুস সাত্তারে স্ত্রী মাসুহুরা খাতুনের কাছ থেকে ৪৮ শতক পুকুর ক্রয় করেন। ক্রয় সূত্রেই ডালিয়া আশরাফ জমির মালিক ও দখলদার।

 

আশরাফ আলী অভিযোগ করে বলেন,ওই এলাকার মো: রানা,আ:রশিদ,আহম্মদ আলী,সামসুন নাহার সহ তার পরিবার জমির মালিকানা দাবি করে গত বৃহস্পতিবার (১০ মে ) ও শুক্রবার (১২ মে ) ওই পুকুরে পিলার পুতে দখল করে। এ সময় আশরাফ আলী ঢাকা অবস্থান করছিলেন।

আশরাফ আলী বলেন,২০১৫ সালে ওই পরিবার সেটেলমেন্ট অফিস আপত্তি কেস করলে কেস নং (৬২৫ ) কাগজ পর্যলচনা করে ২০১৬ সালে তাদের আপত্তি কেস খারিজ হয়ে যায় । তিনি আরও বলেন এর পর থেকে ওই পরিবার তাকে ( আশরাফ আলীকে ) বিভিন্ন ভাবে হেনস্তা করার চেষ্টা চালায় এবং হুমকি প্রদর্শন করে আশছে। বর্তমানে তিনি নিরাপত্তহীনতায় ভুগছেন। এ বিষয়ে থানায় অভিযোগের প্রস্তুতি চলছে।

জমি দখলের বিষয়ে জানতে চাইলে মো: রানা প্রতিবেদকের সাথে অশোভনীয় আচরন করে এবং উত্তেজিত কন্ঠে বলেন আমাদের জমি আমরা দখল করেছি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *