সোনাগাজীতে প্রবাসীর স্ত্রীকে শ্লীনতাহানীর চেষ্টা : থানায় অভিযোগ | বাংলারদর্পন 

সোনাগাজী প্রতিনিধি :ফেনীর সোনাগাজী উপজেলার দক্ষিন পুর্ব চর ছান্দিয়া গ্রামে প্রবাসীর স্ত্রীকে (২০) বসতঘরে ঢুকে শ্লীনতাহানীর চেষ্টা করেছে একই বাড়ীর মানিক চক্রবর্তীর ছেলে টিটু চক্রবর্তী (২৭)। আহত অবস্থায়  তাকে উদ্ধার করে সোনাগাজী হাসপাতালে ভর্তি করা হয়েছে, এখনো চিকিৎসাধিন অাছে। বুধবার সকালে পুরোহিত  মানিক চক্রবর্তীর বাড়ীতে এ ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ওই নারীর পিতা পলাশ চক্রবর্তী  বাদী  হয়ে সোনাগাজী মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

সরজমিনে জানা যায়, দীর্ঘদিন ধরে ওই নারীকে উত্যক্ত করে অাসছিল টিটু। গতবছর এক আবুদাবী প্রবাসীর সহিত তার বিয়ে হয়। স্বামী বিদেশ যাওয়ার পর থেকে ওই নারীর নামে বিভিন্ন ধরনের অপবাদ দিতে থাকে টিটু। গত কিছুদিন ধরে প্রবাসী স্বামীর সাথে ওই নারীর বিরোধ চলতে থাকে। এ সুযোগে বুধবার সকালে তার  ঘরে প্রবেশ করে তাকে শ্লীনতাহানীর চেষ্টা করে টিটু। তখন ওই ঘরে অার কেউ ছিলোনা।

বিষয়টি সে তার বাবা মাকে বললে তারা টিটুকে জিজ্ঞাসাবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে তাদেরকে মারধর করে টিটু ও তার বড়ভাই মিঠুন।

পলাশ বাংলারদর্পন কে জানান, টিটু তার প্রভাবশালী অাত্বীয়দের সহযোগীতায় সমঝোতা না হলে  পাল্টা মামলার হুমকি দিচ্ছে।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ বাংলারদর্পনকে জানান, লিখিত অভিযোগ পেয়ে মডেল থানার এসআই কুদ্দুস মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হাসপাতালে চিকিৎসাধিন প্রবাসীর স্ত্রীর সঙ্গেও কথা বলেছেন। টিটু ও মিঠুন পলাতক রয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *