দাগনভূঞা উপজেলা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন

ফেনী :

ফেনীর দাগনভূঞা উপজেলা ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার আতার্তুক মডেল হাইস্কুল মাঠে প্রধান অতিথি ছিলেন ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। ফাইনাল খেলায় সদর ইউনিয়ন একাদশকে ১-০ গোলে হারিয়ে রামনগর ইউনিয়ন একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন অতিথিবৃন্দ। হাজার হাজার ক্রীড়ামোদী দর্শক খেলা উপভোগ করেন।

 

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি দাগনভুঞা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন মামুন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনীর পুলিশ সুপার এস.এম জাহাঙ্গীর আলম সরকার, টুর্নামেন্টের পৃষ্ঠপোষক দাগনভুঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিন, খেলা পরিচালনা কমিটির সাধারন সম্পাদক ও পৌর মেয়র ওমর ফারুক খাঁন, দাগনভূঞা সদর ইউনিয়নের চেয়ারম্যান বেলায়েত হোসেন স্বপন প্রুখ।

 

প্রধান অতিথি বলেন, সন্ত্রাসের জনপদ থেকে ফেনী এখন শান্তির জনপদ। যুব সমাজ খেলাধূলায় অংশ নিচ্ছে যার প্রমান এই ফুটবল টূর্নামেন্টের আয়োজন। এই আয়োজন শুধু দাগনভূঞায় সীমাবদ্ধ রাখলে চলবে না সারা জেলায় ছড়িয়ে দিতে হবে। আগামীতে আমিও এই আয়োজনে শামিল হবো। তিনি আরো বলেন, দাগনভূঞার ক্রীড়ামেদি দর্শকদের দাবীর প্রেক্ষিতে দাগনভূঞায় একটি মিনি স্টেডিয়াম অচিরেই নির্মাণ করা হবে।

 

উল্লেখ্য: ১৩ এপ্রিল শুক্রবার আতাতুর্ক উচ্চ বিদ্যালয় মাঠে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এই টুনামেন্ট শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *