Main Menu

জাতীয় সম্মেলন নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের উৎসাহ

নিউজ ডেস্ক :

ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের  জাতীয় সম্মেলনের জন্য চলছে জোড় প্রস্তুতি। ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে দেখা যাচ্ছে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা। ছাত্রলীগের নতুন কমিটিতে পদ পাওয়ার জন্য নানামুখী তদবীর শুরু হয়ে গেছে ইতিমধ্যেই।

ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলন ৩১ মার্চ হবার কথা থাকলেও, পরে ওই তারিখ পরিবর্তন করা হয়। মে মাসের ১১ ও ১২ তারিখ ছাত্রলীগের ২৯ তম সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্প্রতি আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের এক বৈঠকে দলের সভাপতি শেখ হাসিনা সম্মেলনের তারিখ ঘোষণা করেন।

সম্মেলনের মাধ্যমে আসা নতুন নেতৃত্ব ছাত্রলীগকে এগিয়ে নেওয়ার পাশাপাশি সংগঠনের কঠিন সময়ের চ্যালেঞ্জ মোকাবেলা করার মানসিকতা ও যোগ্যতা সম্পন্ন হবে বলেই আশা করছেন ছাত্রলীগ সংশ্লিষ্টরা।

ছাত্রলীগের জাতীয় সম্মেলনের আগে, ২৫ এপ্রিল ঢাকা মহানগর দক্ষিণের সম্মেলনে ইতিমধ্যে সম্পন্ন হয়েছে, আজ ২৬ এপ্রিল ঢাকা মহানগর উত্তরের সম্মেলন চলছে এবং ২৯ এপ্রিল ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলন হওয়ার কথা রয়েছে।

২০১৫ সালের ২৬ ও ২৭ জুলাই ছাত্রলীগের ২৮তম সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে সাইফুর রহমানকে সভাপতি ও এস এম জাকির হোসাইনকে সাধারণ সম্পাদক করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *