Main Menu

‘নৌকায় ভোট দিলে কেউ খালি হাতে ফেরে না’ – প্রধানমন্ত্রী শেখ হাসিনা

 

বাসস : নৌকায় ভোট দিলে কেউ খালি হাতে ফেরে না- এ কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়। আমরা সেবা করার সুযোগ পেয়েছি, জনগণের সেবা করছি।

তিনি বলেন, বাঙালি মাতৃভাষার অধিকার পেয়েছে, স্বাধীনতা পেয়েছে। আওয়ামী লীগ দেশ গড়ে তোলে, উন্নয়ন করে। কিন্তু তারা ধ্বংস করে, লুটে খায়। সন্ত্রাস, বোমা হামলা, গ্রেনেড হামলায় তারা পারদর্শী। তারা মানুষকে আগুনে পুড়িয়ে মেরেছে।

রবিবার বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। সভাস্থলে প্রধানমন্ত্রী চাঁদপুরের ৪৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এসময় যারা দেশের স্বাধীনতা চায়নি, যারা যুদ্ধাপরাধী, তাদের মন্ত্রী বানিয়ে হাতে পতাকা তুলে দেয়ায় বিএনপি চেয়ারপরসন খালেদা জিয়াকে ধিক্কার জানান আওয়ামী লীগ সভাপতি।

তিনি বলেন, ধিক্কার জানাই বিএনপি ও খালেদা জিয়াকে, যারা ওই স্বাধীনতাবিরোধী, যুদ্ধাপরাধীদের হাতে তুলে দিয়েছিল এদেশের পতাকা। অবশ্য তাদের লজ্জা-শরম কম, তারা নিজেরাইতো বাংলাদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না।

প্রধানমন্ত্রী বলেন, পঁচাত্তরের পর যারাই ক্ষমতায় এসেছে, কেউ উন্নয়ন করেনি। নিজেরা লুটপাট করেছে। চুরি করেছে, দুর্নীতি করেছে। এবার তত্ত্বাবধায়ক সরকারের মামলায় কারাগারে (বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া) সাজা খাটছেন। তিনি এতিমের মাল লুটে খেয়েছেন, সেই সাজা ভোগ করছেন। দুর্নীতির পরিণতি এমনই হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *