Main Menu

প্রধানমন্ত্রীকে মাশরাফি-সাকিবের অভিনন্দন

 

নিজস্ব প্রতিবেদক :

খেলায় জিতে গোটা দেশকে আনন্দে ভাসিয়ে প্রধানমন্ত্রীর কাছ থেকে অভিনন্দন পেয়ে অভ্যস্ত মাশরাফি-সাকিবরা। এবার উল্টো তারাই অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে ওঠার যোগ্যতা অর্জন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা এবং এ অর্জন উদযাপনে সপ্তাহব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধনী অনুষ্ঠান ছিল রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। বৃহম্পতিবার সকালের এ অনুষ্ঠানেই প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান তারা।

দেশের ক্রীড়াবিদদের পক্ষে মাশরাফি বিন মুর্তজা এবং সাকিব আল হাসানের নেতৃত্বে প্রধানমন্ত্রীর হাতে ফুলের তোড়া তুলে দেওয়া হয় এবং অভিনন্দন জানানো হয়।

এছাড়া সকল শ্রেণি পেশার মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন প্রধানমন্ত্রী। দেশের খেটে খাওয়া মেহেনতি মানুষের পক্ষ থেকেও ভিডিও বার্তায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানানো হয়।

মন্ত্রিসভার পক্ষে অর্থমন্ত্রী মুহিত, পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী ও পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল; সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ; ১৪ দলের পক্ষে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, আওয়ামী লীগের পক্ষে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও সভাপতি মণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পক্ষে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম, মুখ্য সচিব নজিবুর রহমান, এসডিজি বিষয়ক সমন্বয়ক আবুল কালাম আজাদ এবং তিন বাহিনীর প্রধানরা নিজ নিজ বাহিনীর পক্ষে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *