Main Menu

খালেদা মুক্তি পেলে অরাজকতা করতে পারে বিএনপি

নিউজ ডেস্ক :

খালেদা মুক্তি না পেতেই দেশবাসীকে অরাজকতার ছোট্ট একটি নমুনা দেখিয়ে দিল বিএনপি।  বিএনপির শান্তিপূর্ণ আন্দোলনে দেশবাসীর মনে স্বস্তি ফিরে এসেছিলো, এবার বুঝি তাদের বোধোদয় হলো। কিন্তু কয়লা ধুলে কি আর ময়লা যায়? তাই যেন প্রমাণিত হয় যখন আদালতের মতো গুরুত্বপূর্ণ একটি  জায়গায় হৈচৈ, হট্টগোলের মাধ্যমে নৈরাজ্য সৃষ্টি করে বিএনপি সমর্থক আইনজীবীরা।

বিএনপি নেত্রীর জামিন আদেশ স্থগিত হলে ১৮ মার্চ বিএনপির আইনজীবীরা  আদালত প্রাঙ্গণে বিক্ষোভ কর্মসূচি করে। আদালতের আদেশ না মেনে ক্ষুব্ধ প্রতিক্রিয়ায় অসামাজিক আচরন করে বিএনপি সমর্থক আইনজীবীরা। আর আদালত প্রাঙ্গনে বিএনপির এমন আচরণ কি আদালত অবমাননা নয়?

খালেদার মুক্তি না হতে এখনই যারা সৃষ্টি করছে ভয়ানক নৈরাজ্য, তাও আবার আদালত প্রাঙ্গনের মতো একটি জায়গায়, খালেদা মুক্তি পেলে কি তারা এর চেয়েও ভয়ানক কোনো আন্দোলন নিয়ে জনগণের মনে ভীতির সঞ্চার করবেনা?  দেশের মধ্যে অরাজক অবস্থা সৃষ্টি করতে বিএনপি যে কি পরিমান পটু তাতো আর দেশের মানুষের অজানা নয়।

তাই বিএনপির সব নৈরাজ্য ও ধ্বংসাত্মক কর্মকান্ড রুখে দিতে হবে এখনই । দেশের মানুষকে সজাগ থেকে বিএনপির ভবিষ্যৎ কর্মকান্ড সম্পর্কে সচেতন হতে হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *