Main Menu

খালেদা কি জানেন না তার জেলে থাকার কারণ ?

 

 

নিউজ ডেস্ক :

বাংলাদেশের একটি বিখ্যাত প্রবাদ ‘ভাজা মাছ উল্টো করে খেতে না জানা’। আর সেই প্রবাদটির কথাই মনে পড়ে যখন খালেদা জিয়া জেলে থাকার কারণ সম্পর্কে জিজ্ঞেস করেন তার আইনজীবীদের কাছে। এমন খবর শুনে দেশবাসীর মনে প্রশ্ন জাগে, খালেদা কি অভিনয়ে নাম লেখাচ্ছেন? নাকি মানসিক ভারসাম্য হারাচ্ছেন?

খালেদা নিশ্চয়ই চরম হতাশায় ভুগে পূর্বস্মৃতি হারাতে বসেছেন। আর তাই তাকে আবারও মনে করিয়ে দিতে চাই জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতিতে তার কর্মকান্ড সম্পর্কে।

খালেদা আপনি কি ভুলে গেছেন ১৯৯১ সালে সোনালী ব্যাংকে আপনার ‘প্রধানমন্ত্রীর এতিম তহবিল’ নামক একাউন্টে ৪ কোটি ৪৪ লাখ ৮১ হাজার ২১৬ টাকা অনুদান জমা হবার কথা? না ভুলে যাওয়ার কথা নয়।

এর পরবর্তীতে সেই টাকা আপনার স্বামীর নামে এতিমদের জন্য করা তহবিল জিয়া অরফানেজ ট্রাস্টে ট্রান্সফার করেন । কিন্তু আপনি এতিমদের জন্য একটি টাকাও ব্যয় করেননি। বরং আপনি ও আপনার কুপুত্র তারেক মিলে হাতিয়ে নেন ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৪০ টাকা।

আর এই কারণে ২০০৮ সালের ৩ জুলাই রমনা থানায় আপনার বিরুদ্ধে মামলা করে দুদক। আর সেই মামলার রায়ে গত ৮ ফেব্রুয়ারি ৫ বছরের কারাদণ্ড হয় আপনার।

আশা করছি আপনি আপনার স্মৃতিশক্তি ফিরে পাবেন নতুন করে সবকিছু জানার পরে। কিন্তু আপনার এই মতিভ্রম কি সত্যিই স্মৃতিশক্তি হারানোর কারণ? আর তাই যদি হয় সেটা কি পাপের ফল নয় কি?

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *