Main Menu

চট্টগ্রাম যুব রেড ক্রিসেন্ট’র বার্ষিক সাধারণ সভা অনুৃষ্ঠিত

চট্টগ্রাম ব্যুরো : ৩০ জানুয়ারী ২০১৮।

জামালখানস্থ ডাঃ খাস্তগীর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য ফখরুল ইসলাম চৌধুরী পরাগ।

বার্ষিক সাধারণ সভায় ২০১৮ সেবাবর্ষের জন্য

হাটহাজারীর কাটির হাট,ধলই ইউনিয়নের কৃতি সন্তান জনাব “মোঃ ইসমাঈল হক চৌধুরী ফয়সাল” কে যুব প্রধান করে ২৮ সদস্যের অষ্টাদশ কার্যকরী পর্ষদ ঘোষণা করা হয়। এর আগে মোঃ ইসমাঈল হক চৌধুরী ফয়সাল” যুব রেড ক্রিসেন্ট,চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ইউনিটের যুব প্রধান,যুব রেড ক্রিসেন্ট,চট্টগ্রামের সাংগঠনিক বিভাগীয় উপ প্রধান,যুব রেড ক্রিসেন্ট,চট্টগ্রামে সাংগঠনিক বিভাগীয়প্রধান এর পদে দায়িত্ব পালন করেন। এই কার্যকরী পর্ষদ মেয়াদকাল শুরু হয় ২৮ জানুয়ারী থেকে ৩১ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত।                  অষ্টাদশ কার্যকরী পর্ষদের অন্যান্য সদস্যরা হলেন যুব উপ-প্রধান-১ ত্বন্বী বড়ুয়া, যুব উপ-প্রধান-২ হারুনুর রশীদ, প্রশিক্ষণ বিভাগীয় প্রধান মোঃ হাবিবুল বাশার রাফি, রক্ত বিভাগীয় প্রধান মোঃ আরিফুর রহমান, স্বাস্থ্য ও সেবা বিভাগীয় প্রধান মোঃ মোস্তাফিজুর রহমান ভূঁইয়া, দপ্তর, বন্ধুত্ব ও সাংস্কৃতিক বিভাগীয় প্রধান মিমি আক্তার, ক্রীড়া ও প্রচার বিভাগীয় প্রধান মঈনুল ইসলাম, কার্যকরী পর্ষদ সদস্য মোঃ আরাফাত হোসেন ও পৃথ্বীরাজ বড়ুয়া।

 

সাংগঠনিক বিভাগীয় উপ-প্রধান আর্সেল আজীম, শিমুল দত্ত, আবু নাঈম তামজীদ, হাসনা কামাল কলি, আর্পিতা দাস, প্রশিক্ষণ বিভাগীয় উপ-প্রধান আমিনুল হক তারেক, মিজানুর রশীদ রাকিব, নাহিদা তাবাসসুম, আজমিরা খানম, রক্ত বিভাগীয় উপ-প্রধান জনি চৌধুরী, গাজী ইফতেখার হোসাইন ইমু, স্বাস্থ্য ও সেবা বিভাগীয় উপ-প্রধান মোঃ মাসুদুল ইসলাম, তৌহিদুল ইসলাম, দপ্তর,বন্ধুত্ব ও সাংস্কৃতিক বিভাগীয় উপ-প্রধান বিরাজু সাহা, জুলেখা আক্তার, ক্রীড়া ও প্রচার বিভাগীয় উপ-প্রধান কায়সার মাহমুদ নোবেল ও কৃষ্ণ দাস।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *